রিয়ালে বিধ্বস্ত লেগানেস

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০১৮, ০৩:৪১ পিএম

ক্রিস্টিয়ানো রোনালদোর দল বদলের পর থেকেই, অন্য এক গ্যারেথ বেলকে দেখছেন রিয়াল মাদ্রিদ সমর্থকরা। ধারাবাহিক পারফর্ম্যান্সে ক্রমেই আস্থার প্রতীক হয়ে উঠছেন ওয়েলস উইঙ্গার। তার গোলের সাথে ফরোয়ার্ড বেনজেমার দুইটি ও সার্জিও রামোসের একটি মিলিয়ে লেগানেসের বিপক্ষে ৪-১ গোলের বড় জয় তুলে নিয়েছে লস ব্ল্যাংকোসরা।

সান্টিয়াগো বার্নাব্যুতে এদিনও ক্রিস্টিয়ানো রোনালদোর অভাব সমর্থকদের বুঝতে দেননি বেল-বেনজেমারা। রোনালদের অবর্তমানে আক্রমণভাগে নায়ক হয়ে উঠার চেষ্টা করছেন এ দুই তারকা। আর তাতেই জয়রথ অব্যাহত রয়েছে লস রিয়ালের।

লিগে টানা তিনি ম্যাচে জয় পেতে রিয়ালের হয়ে গোল উৎসবের সূচনা করেন বেল। ম্যাচের ১৭ মিনিটেই রিয়ালকে এগিয়ে দেন তিনি। দানি কারভাহালের পাস থেকে ডান পায়ের দারুণ ফিনিশিংয়ে অতিথিদের জালে বল পাঠান ওয়েলস তারকা। লা লিগায় এ নিয়ে টানা সাত ম্যাচে গোল পেলেন তিনি। তবে বার্নাব্যুর উচ্ছ্বাস থামিয়ে দিয়ে ম্যাচের ২৪ মিনিটে সমতায় ফেরে লেগানেস। রিয়ালের ক্যাসেমিরো এরাসোকে ফাউল করলে পেনাল্টি পায় লেগানেস। গুইদো কারিয়ো সফল স্পট কিকে অতিথিদের ১-১ গোলে সমতায় ফেরান।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৪৮ মিনিটে, রিয়ালকে এগিয়ে দেন বেনজেমা। অ্যাসেনসিওর ক্রস থেকে অসাধারণ হেডে জালের দেখা পান বেনজেমা। এরপর ম্যাচের ৬২ মিনিটে, দ্বিতীয় গোলের দেখা পান বেনজেমা।

এর ঠিক ৫ মিনিট পর গোলের দেখা পান রামোস। অ্যাসেনসিওকে লেগানেসের বাস্তিনসা ফাউল করলে, পেনাল্টিতে গোল করেন সার্জিও রামোস। ম্যাচের বাকি সময়ে আর গোল না আসায় ৪-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল। সূত্র: স্কাই স্পোর্টস

বিডি২৪লাইভ/এএআই/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: