চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে একি বললেন মেসি!

প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ০২:২৪ পিএম

২০১৫ সালের পর, টানা তিন মৌসুম চ্যাম্পিয়নস লিগ শিরোপার স্বাদ পায়নি স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। অন্যদিকে শেষ তিন মৌসুমের চ্যাম্পিয়নস লিগ শিরোপা উঠেছে প্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদের ঘরে। সেই খরা কাটিয়ে এবার ঘুরে দাঁড়াতে চায় ক্যাটালান ক্লাবটি।

অধিনায়ক লিওনেল মেসি জানালেন, ‘এবার চ্যাম্পিয়নস লিগের শিরোপা ঘরে তুলবে বার্সেলোনা।’

ক্যাটালান রেডিওকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি বলেছেন, ‘আমরা এবার চ্যাম্পিয়নস লিগের শিরোপা চাই। আমরা শেষ তিন বছর কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়ছি এবং শেষ মৌসুমে আমাদের পারফরম্যান্স ছিল সব থেকে বাজে। আমরা রোমে ইতিবাচক ফল নিয়ে গেলেও ভালো খেলতে পারিনি। এবার ভুল করলে চলবে না।’

নক আউট পর্বের বাঁধা টপকাতে না পারায় বেশ হতাশ মেসিরা। বিশেষ করে শেষ তিন মৌসুমে তাদের নক আউট পর্বের পারফরম্যান্স ছিল বেশ বাজে। গত মৌসুমে রোমার বিপক্ষে ৪-১ গোলে এগিয়ে থাকার পর দ্বিতীয় লেগে ৩-০ গোলে ছিটকে পড়ে পিকে, ইনিয়েস্তারা। এর আগের মৌসুমে জুভেন্টাসের বিপক্ষে দুই লেগ মিলিয়ে ম্যাচ হারে ৩-০ ব্যবধানে এবং ২০১৫-১৬ মৌসুমে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা বাদ পড়ে ২-১ এবং ০-২ ব্যবধানে পিছিয়ে থেকে। সব মিলিয়ে চ্যাম্পিয়নস লিগের পাঁচবারের চ্যাম্পিয়নদের শেষ তিন মৌসুমের পারফরম্যান্স বেশ হতাশাজনক।

‘আমাদেরকে অবশ্যই শিরোপা জিততে হবে। ক্লাবের জন্য, দলের জন্য এবং সমর্থকদের জন্য। আমাদের দলটা দারুণ। এমন দল নিয়ে আমাদের শিরোপার লড়াই করতে হবে।’ -যোগ করেন মেসি।

চ্যাম্পিয়নস লিগের সাফল্য দীর্ঘদিন ধরেই অধরা বার্সেলোনার। মেসি নিজেও উপলব্ধি করতে পারছেন পাওনা মেটাতে না পারার তাড়না। এবার সেই ক্ষুধা মেটাতে চান তিনি। সূত্র: স্কাই স্পোর্টস

বিডি২৪লাইভ/এএআই/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: