ডাকাতির সময় প্যান্ট খুলে গেল ডাকাতের, এরপর... (ভিডিও)‌‌

প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১১:১৪ পিএম

ডাকাতি তো করাই হল না, উল্টো পালাতে গিয়ে প্যান্ট খুলে গিয়ে বেহাল দশা হল নব্য ডাকাতের। মজাদার এই ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের কোলোর‌্যাডো অরোরও শহরের একটি ই-সিগারেটের দোকানে।

ইতোমধ্যে সেই ফুটেজটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সাধারণ নেটিজেনরা হাসাহাসি করলেও দোকান মালিক ক্রিস বারগেস দ্রুত সেই ডাকাতকে গ্রেফতারের দাবি জানিয়েছেন। কোলোর‌্যাডো পুলিশ জানিয়েছে, ফুটেজ দেখে দুষ্কৃতীর খোঁজ চলছে।

ভিডিওতে দেখা যায়, ডাকাতির উদ্দেশ্যে বন্দুক হাতে দোকানে ঢোকে নীল জ্যাকেট, লাল টুপি এবং সানগ্লাস পরিহিত এক দুষ্কৃতী। ঢুকেই ক্যাশিয়ারের কাউন্টারে গিয়ে পকেট থেকে বন্দুক বের করে ক্যাশিয়ার নারীকে ভয় দেখাতে যায় সে। সেই নারী ভয় পেয়ে সরে যান। এই সময়ই আচমকা ক্যাশ কাউন্টারের ভিতরে পড়ে যায় বন্দুক। অবস্থা বেগতিক দেখে দোকান থেকে চম্পট দেয় সে।

কিন্তু পালানোর সময় দোকানের মূল দরজার কাছেই তার প্যান্ট খুলে পড়ে যায়। ফুটেজে দেখা যাচ্ছে, কোনমতে প্যান্ট তুলতে তুলতেই দৌড়াচ্ছে দুষ্কৃতী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: