উত্তরের পথে যাত্রা শুরু আ’লীগের

প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫৪ এএম

একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে উত্তবঙ্গের পথে যাত্রা শুরু হয়েছে আওয়ামী লীগের প্রতিনিধি দলের। দুই দিনের এই সফরে প্রতিনিধি দলটির নেতৃত্ব দিচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে গঠিত ১৫টি সাংগঠনিক দলের চলমান সফরের অংশ হিসেবে শনিবার (৮ সেপ্টেম্বর) সকাল ৮টায় কমলাপুর রেলস্টেশন থেকে ‘নীলসাগর’ এক্সপ্রেসে চড়ে আওয়ামী লীগের প্রতিনিধিদল উত্তরবঙ্গের উদ্দেশ্যে রওনা হয়।

ঢাকা থেকে যাত্রা শুরু করে ট্রেনটি নিলফামারী গিয়ে থামবে। যাত্রা পথে ট্রেনটির ৮টি স্টপেজে যাত্রাবিরতীর জায়গাগুলোতে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখবেন আওয়ামী লীগ নেতারা।

ঢাকা থেকে উত্তরাঞ্চলগামী আন্তঃনগর ট্রেন ‘নীলসাগর’ এক্সপ্রেসে আওয়ামী লীগের অর্ধশতাধিক নেতাদের সঙ্গে যাচ্ছেন গণমাধ্যমকর্মীরাও।

&dquote;&dquote;এর আগে আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওবায়দুল কাদের ৮ সেপ্টেম্বর সকাল ৮টায় কমলাপুর রেলস্টেশন থেকে নীলসাগর ট্রেনে করে নীলফামারীর উদ্দেশে রেলযাত্রা কর্মসূচি শুরু করবেন।

দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, নির্বাহী সদস্য আনোয়ার হোসেনসহ দলের কেন্দ্রীয় নেতারা সাধারণ সম্পাদকের সফরসঙ্গী থাকবেন।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: