উত্তরবঙ্গের পথে যে ৮ জেলায় জনসভা করবে আ’লীগ

প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০১৮, ০৯:১৭ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উত্তরবঙ্গের পথে যাত্রা শুরু করেছে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল। শনিবার (৮ সেপ্টেম্বর) সকাল ৮টায় কমলাপুর রেলস্টেশন থেকে উত্তরাঞ্চলগামী আন্তঃনগর ট্রেন ‘নীলসাগর’ এক্সপ্রেসে চড়ে আওয়ামী লীগের প্রতিনিধিদলটি উত্তরবঙ্গের পথে রওনা হয়েছে।

আওয়ামী লীগের এই প্রতিনিধি দলটির নেতৃত্ব দিচ্ছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ঢাকা থেকে যাত্রা শুরু করে ট্রেনটি উত্তরবঙ্গের নিলফামারী গিয়ে থামবে।

&dquote;&dquote;উত্তরবঙ্গ সফরকালে আওয়ামী লীগের প্রতিনিধিদলের আট জেলায় জনসভা করার কথা রয়েছে। যাত্রা পথে ট্রেনটি টাঙ্গাইল, সিরাজগঞ্জ, পাবনা, নাটোর, বগুড়া, জয়পুরহাট, দিনাজপুর ও নীলফামারী জেলার অন্তর্ভুক্ত রেলস্টেশনগুলোতে থামবে। সেই আট পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য দেবেন আওয়ামী লীগ নেতারা।

এর আগে আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, উত্তরবঙ্গ সফরে আওয়ামী লীগ প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তার সঙ্গে থাকবেন- দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, নির্বাহী সদস্য আনোয়ার হোসেনসহ দলের কেন্দ্রীয় নেতারা সাধারণ সম্পাদকের সফরসঙ্গী থাকবেন।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: