ঝুলছে স্বামী-স্ত্রীর লাশ, চিরকুটে কি লেখা?

প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০১৮, ০৮:২৬ পিএম

সাভারের আশুলিয়ায় শ্রমিক কলোনীর একটি ভাড়া বাড়ি থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে স্ত্রী রুনা আক্তার (১৯) হোপলুন নামের পোশাক কারখানার শ্রমিক ও স্বামী এবাদত রহমান (২৫) কাজের সন্ধানে ছিলেন।

লাশ উদ্ধারের সময় কক্ষের ভেতর থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। যেখানে তাদের মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে লেখা রয়েছে বলে জানায় পুলিশ।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুজনে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

জানা যায়, রুনা আক্তার ও এবাদত হোসেন গত চার মাস আগে বিয়ে করেন। এরপর থেকেই স্বামী-স্ত্রী শ্রীপুর এলাকার ওই বাড়িতে বসবাস শুরু করেন।

তবে রোববার (৯ সেপ্টেম্বর) বিকালে হঠাৎ কক্ষের বারান্দায় স্ত্রীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা বিষয়টি থানায় অবহিত করেন। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে কক্ষের ভেতর থেকে স্বামী ও বারান্দা থেকে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: