‘পিটিয়ে’ ফের আলোচনায় ক্রিকেটার শাহাদাত!

১০ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:৪৬:২৩

ছবি: সংগৃহীত

আবারও আলোচনায় এসেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন। দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে থাকলেও বারবার আলোচনায় আসেন এই ক্রিকেটার। কিছুদিন আগে নিজ বাসার কাজের মেয়েকে ‘পিটিয়ে’ আলোচনার পাত্র হয়েছিলেন শাহাদাত। গৃহ পরিচারিকা পেটানোর পরে শাস্তিও পেতে হয়েছিল শাহাদাত ও তার স্ত্রীকে।

গৃহকর্মীকে খুন্তি দিয়ে ছ্যাকা দেওয়া ও লাঠি দিয়ে পেটানোর অপরাধে তিন মাস কারাগারে ছিলেন শাহাদাত। সেই শাস্তি শেষ হতে না হতেই আবারও নতুন বির্তকে জড়ালেন এই ক্রিকেটার। এবার দিনে দুপুরে রাস্তায় বৃদ্ধ বয়সী এক সিএনজি চালককে মেরে আরেকটি শিরোনামে নিজের নাম জড়ালেন এই ক্রিকেটার।

ঘটনাটি ঘটে রবিবার (৯ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর মোহাম্মদপুরের আসাদ গেটে। সেখানে শাহাদাত হোসেনের ব্যক্তিগত গাড়ির সঙ্গে একটি সিএনজির ধাক্কা লাগে। আর তাতেই ভীষণ ক্ষিপ্ত হয়ে উঠেন তিনি। একপর্যায়ে গাড়ি থেকে নেমে ওই সিএনজি চালকের শার্টের কলার চেপে ধরেন এই ক্রিকেটার। সিএনজি চালককে থাপ্পড়ও মারেন শাহাদাত।

এসময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন একজন সাংবাদিক। তিনি বিষয়টি তার ক্যামেরায় ধারণ করার চেষ্টা করলে মেজাজ হারিয়ে শাহাদাত জানান, ‘ছবি তুলছেন কেন?’।

পরে অবশ্য নিজেকে নিয়ন্ত্রণ করে সিএনজি চালককে শাহাদাত বলেন, ‘আমি তোকে মেরেছি, এবার তুই আমাকে মার! তবুও ক্ষতি পূরণ দে।’ এই সময়ে ভীড় জমতে থাকে চারদিকে। অবস্থা বেগতিক দেখে সেখান থেকে সটকে পড়েন তিনি।

বিডি২৪লাইভ/এএইচ/ওয়াইএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: