সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে নির্বাচনী শোডাউন 

১২ সেপ্টেম্বর, ২০১৮ ২১:০১:০২

ছবি: প্রতিনিধি

আগামী নির্বাচনকে সামনে রেখে মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস তার কর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনী শোডাউন করেছেন।

বুধবার (১২ সেপ্টেম্বর) বিকেলে শহরের বঙ্গবন্ধু শেখ মুজিব সড়ক সংলগ্ন কৃষি ব্যাংক চত্বর এলাকা থেকে শতশত নেতাকর্মী-সমর্থক নিয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট ঘুরে পুনরায় কৃষি ব্যাংক চত্বরে এসে শেষ হয়।

এর আগে মুন্সীগঞ্জ সদর ও গজারিয়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে শত শত নেতাকর্মীরা মিছিল নিয়ে কৃষি ব্যাংক চত্বরে এসে সমবেত হয়। আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের ভোট দিন’ ব্যানারে আয়োজিত অনুষ্ঠানে জেলা কৃষকলীগের সভাপতি মহসিন মাখনের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তৃতায় সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস বলেন, দলের কাছে অতো অযোগ্য হইনি। কেউ টাকা দিয়ে এই আসনের মনোনয়ন নিয়ে যাবে-এই আজগুবি প্রচারে আমরা কেউ বিশ্বাসী নই।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনের ফলাফলের ওপর নির্ভর করবে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে না কি, পিছলে পিছনে যাবে। ৭৫’ এর পরবর্তী সময়ের মধ্যে বর্তমানে দেশ সবচাইতে শান্তির সময় পার করছে। গণতন্ত্রের উন্নয়ন ও শান্তির অগ্রযাত্রায় সামিল হতে নৌকায় ভোট দিন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন, মোল্লাকান্দি ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনা, রামপাল ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান বাচ্চু শেখ, জেলা পরিষদ সদস্য মোরশেদা লিপি, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আল-মাহমুদ বাবু, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি এড. শাহীম মো. আমানউল্লাহ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাবেল, কাউন্সিলর জাকির হোসেন, কাউন্সিলর মকবুল হোসেনসহ আওয়ামী লী, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এমপি এই অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে মুন্সিগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বিএনপি কর্মী মো. ফরহাদ হোসেন আবির আ’লীগ যোগদান করেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: