শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

সড়কে প্রাণ গেল মেধাবী শিক্ষার্থীর

১২ সেপ্টেম্বর, ২০১৮ ২২:১১:০৪

ছবি: প্রতীকী

রাজশাহীর বাঘায় মোটর সাইকেল-ভটভটির মুখোমুখি সংঘর্ষে তিতাশ নামে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার আড়ানী-রুস্তমপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে।

তিতাশ একই উপজেলার পীরগাছা গ্রামের আব্দুস সালামের ছেলে বলে জানা গেছে।

স্থানীয় লোকজন জানান, তিতাশ (১৫) তেথুলিয়া স্কুলের নবম শ্রেণির মেধাবি ছাত্র। বুধবার বেলা সাড়ে ১২ টার সময় সে তার বাবার মোটরসাইকেল নিয়ে রুস্তুমপুর গ্রামে এক বন্ধুর বাড়ি বেড়াতে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে সজরে ধাক্কা দেয়। এ ঘটনায় সে মারাত্নক ভাবে বুকে আঘাত প্রাপ্ত হয়। তখন স্থানীয় লোকজন একটি ভ্যান যোগে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার চেষ্টা করে কিন্তু পথিমধ্যে তার মৃত্যু হয় বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

এদিকে তিতাশের অকাল মৃত্যুতে স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ পুরো গ্রামের মানুষের মাঝে এক শোকের ছাঁয়া নেমে এসছে। কিছুক্ষণ পরপর কাঁদতে-কাঁদতে জ্ঞান শূন্য হয়ে পড়ছেন তার মা। তার এই মর্মান্তিক মৃতুতে সমবেদনা জ্ঞাপন করেছেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান ও প্রধান শিক্ষক। বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি)রেজাউল হাসান জানান, খবর পাওয়া মাত্র ঘটনা স্থলে পুলিশ গিয়েছিল। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: