রাজধানীর হাতিরঝিলে ব্রিজ ভেঙে পানিতে গাড়ি

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৮ পিএম

রাজধানীর হাতিরঝিলে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিং ভেঙে একটি গাড়ি নিচের পানিতে পড়ে গেছে। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। এতে গাড়ির চালক আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার (১৫ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে। হাতিরঝিল থানার এসআই মোহাম্মদ সেলিম বিডি২৪লাইভকে এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ব্রিজের ওপরে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং ভেঙে লেকে পড়ে যায়। পরে পুলিশের সহযোগিতায় চালক দরজা খুলে বের হয়ে আসতে সক্ষম হয়। এরপর চালককে হাসপাতালে নেয়া হয়। গাড়িতে চালক একাই ছিল। 

এসআই বলেন, সাইফুল ইসলাম নামের একজন গাড়িটির মালিক। গাড়িটির নম্বর ঢাকা মেট্রো চ- ১৬-০০৫৬। তিনি ঘটনাস্থলে আসছেন। ফায়ার সার্ভিস গাড়িটিকে উদ্ধার করেছে। তবে গাড়িটি কীভাবে নিয়ন্ত্রণ হারালো তা তদন্ত করে দেখা হবে বলেও জানান তিনি।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদুল হক বলেন, আমরা সকাল খবর পাওয়া মাত্রই উদ্ধারকারী দল ঘটনাস্থলে পাঠিয়েছি। তারা গাড়িটিকে উদ্ধার করে।

বিডি২৪লাইভ/এএফকে/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: