পরকীয়া প্রেম, গভীর রাতে দরজা খুলে দেন স্ত্রী! এরপর...

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০২:০৩ পিএম

ঘরের দরজা খুলতেই রক্তাক্ত অবস্থায় মধ্যবয়সী এক ব্যক্তির মরদেহ উদ্ধার হল। ইতোমধ্যে স্বামীকে এই নৃশংসভাবে হত্যার অভিযোগ উঠেছে এক স্ত্রীর বিরুদ্ধে।

জানা যায়, নিহতের নাম সুবোধ হাজরা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই স্বামী সুবোধ হাজরাকে খুন করেছে তার স্ত্রী। এ ঘটনায় বিজয় সিং নামে প্রতিবেশী যুবককে গ্রেফতার করেছে পুলিশ। নিহতের স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ কেরা হচ্ছে।

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের হুগলীর হিন্দমটরে এ ঘটনাটি ঘটেছে। 

ভারতীয় গণমাধ্যমের খরব অনুযায়ী, হিন্দমটরের বিবি স্ট্রিটে দেবী অ্যাপার্টমেন্টে স্ত্রী গৌরী হাজরাকে নিয়ে থাকতেন সুবোধ হাজরা। গত শুক্রবার রাত দেড়টা নাগাদ সুবোধ হাজরা তার নিজের ফ্ল্যাটের মধ্যেই খুন হন। তাকে মাথায় কুপিয়ে ও গলা কেটে খুন করা হয়।

নিহতের স্ত্রী গৌরী হাজরা উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করেন, প্রতিবেশী যুবক সুরজিত ওরফে বিজয় সিং তার স্বামী সুবোধ হাজরাকে খুন করেছে। ভোর ৪টা নাগাদ থানায় এই অভিযোগ করেন তিনি। পরে স্বামীর খুনের কথা ফোন করে আত্মীয়-স্বজনদের জানান গৌরী।

এরপর তদন্তে নেমে পরে পুলিশ। আর প্রথমেই প্রতিবেশী যুবক সুরজিত কে গ্রেফতার করে পুলিশ। 

তবে, স্বামী সুবোধ হাজরার খুনের পিছনে স্ত্রীর গৌরীদেবীরও হাত রয়েছে বলে প্রথমেই সন্দেহ হয় পুলিশের। স্ত্রী গৌরীদেবীর ভূমিকা খতিয়ে দেখতে তাই তাকেও আটক করেছে পুলিশ। এ ঘটনায় আরও ২ জনকে আটক করা হয়েছে। ইতোমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

&dquote;&dquote;সুরজিত ওরফে বিজয় সিং

প্রতিবেশীরা জানায়, স্বামীর সুবোধ হাজরার সঙ্গে মোটেই ভালো সম্পর্ক ছিল না স্ত্রী গৌরী দেবীর। এমন কি প্রতিবেশীদের অভিযোগ, পাড়ার ২৪ বছর বয়ষী যুবক সুরজিত ওরফে বিজয় সিংয়ের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল গৌরীদেবীর। প্রায় গত ৭ থেকে ৮ মাস ধরে দু’জনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগে থাকত।

স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে প্রায়ই তাদের মধ্যে সমস্যা লেগে থাকত। গত শুক্রবার রাতেও দু’জনের মধ্যে কথা-কাটাকাটির আওয়াজ পান প্রতিবেশীরা। এরপরই রাতে খুন হন সুবোধ হাজরা। 

সুবোধ হাজরা এক বন্ধুর দাবি, এই খুনের পিছনে নিশ্চিত ভাবেই স্ত্রী গৌরীদেবীর হাত রয়েছে। তিনি-ই ফ্ল্যাটের পিছনের দরজা খুলে দিয়ে প্রেমিক সুরজিতকে ঘরে ঢুকতে দেন বলে অভিযোগ তার।

শনিবার (১৫ সেপ্টেম্বর) সকালে সুবোধ হাজরা ফ্ল্যাটে গিয়ে পুলিশ দেখতে পায়, রক্তে ভেসে যাচ্ছে। তুলসি মঞ্চেও রক্তের দাগ। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে পাঠিয়েছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: