তামিমের জায়গায় খেলবে কে?

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১২:৫২ পিএম

চলতি এশিয়া কাপে শিরোপার আশা করছে বাংলাদেশ। সেই যাত্রায় বড় ধাক্কা খেল টাইগাররা। শুরুতেই দলের সেরা ব্যাটসম্যানকে হারাল তারা। তার জায়গা কে পূরণ করবে তা বলা যাচ্ছে না। ড্যাশিং ওপেনারের ব্যাকআপ হিসেবে শেষ মুহূর্তে দেশ থেকে আরব আমিরাতে নিয়ে যাওয়া হয়েছে মুমিনুল হককে। এছাড়া নাজমুল হোসেন শান্ত রয়েছেন দলে। তামিমের শূন্যস্থান এখন কে পূরণ করেন তাই দেখার। সেইসঙ্গে এ ধাক্কা সামলে বাংলাদেশ কতদূর যায় তাতেও নজর থাকছে।

গতকাল কব্জিতে আঘাত পেয়ে মাঠ ছেড়ে ড্রেসিংরুমে ফেরেন। সেখান থেকে সোজা যান হাসপাতালে, করান এক্স-রে। সেই রিপোর্ট হাতে এসে পৌঁছেছে। তাতে চিড় দেখা গেছে। তা থেকে সেরে উঠতে চার থেকে ছয় সপ্তাহ লাগতে পারে।

প্রসঙ্গত, শনিবার উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ-শ্রীলংকা। দুবাইয়ে টস জিতে আগে ব্যাটিং নেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে শুরুতেই হোঁচট খান তারা। দলীয় ২ রানে লাসিথ মালিঙ্গার শিকার হয়ে ফেরেন লিটন ও সাকিব। এরপর মরার ওপর খাঁড়ার ঘা হয়ে দেখা দেয় তামিমের আঘাত। তবে শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ে টাইগাররা।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: