ইয়ানুর রহমান

যশোর প্রতিনিধি

একই দিনে দুই উপজেলায় গুলিবিদ্ধ দুই ভাইয়ের লাশ! 

১৬ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৪০:৫৮

ছবি: প্রতিনিধি

যশোরের শার্শা ও কেশবপুরে গুলিবিদ্ধ দুই ভাইয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা আপন দুই ভাই বলে নিশ্চিত করেছেন তাদের বড় ভাই সাইজুল কশারি। শার্শায় উদ্ধার লাশটি আইজুল কশারির ও কেশবপুরে গুলিবিদ্ধ লাশটি তার আরেক ভাই ফারুক কশারির বলে জানান তাদের বড় ভাই সাইজুল কশারি।

শার্শা থানার ওসি হুমায়ুন কবির জানান, আজ সকালে শার্শা উপজেলার পশ্চিম কোটা গ্রামের একটি মেহগনি বাগানে মাথায় গুলিবিদ্ধ একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি বলেন, নিহত ব্যক্তি শার্শা উপজেলার জামতলা সামটা গ্রামের জেহের আলীর ছেলে আজিজুল হক। তার বিরুদ্ধে মাদক ব্যবসা করার অভিযোগ আছে। দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে তার মৃত্যু হয়েছে বলে তিনি ধারণা করছেন।

এদিকে একই দিন সকালে কেশবপুর উপজেলার ধর্মপুর গ্রামের রাস্তার পাশ থেকে গুলিবিদ্ধ অপর একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

নিহতদের বড় ভাই সাইজুল কশারি জানান, গতকাল শনিবার সন্ধায় দুই ভাই বাজারে যায়, এর পর থেকে তাদের খোঁজ পাওয়া যাচ্ছিলো না। সকালে শার্শায় আইজুলের লাশ পাওয়া যায়। কেশবপুর থেকে গুলিবিদ্ধ লাশ যশোর জেনারেল হাসপাতালে আনার পর দেখি আরেক ভাই ফারুকের লাশ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: