সম্পাদনা: হৃদয় আলম

ডেস্ক কন্ট্রিবিউটর

‘এ’ দলে জায়গা পেলেন আশরাফুল

১৬ সেপ্টেম্বর, ২০১৮ ২২:২৫:০০

ছবি : সংগৃহীত

বাংলাদেশ জাতীয় দলে ফেরার স্বপ্ন বড় হচ্ছে মোহাম্মদ আশরাফুলের। ইতোমধ্যে ‘এ’ দলে জায়গা পেয়েছেন এই ক্রিকেটার। ২০ সেপ্টেম্বর বিসিবির হাইপারফরম্যান্স ইউনিটের বিপক্ষের ম্যাচে ‘এ’ দলের হয়ে প্রতিনিধিত্ব করবেন আশরাফুল।

৩৪ বছর বয়সেও যে ফুরিয়ে যাননি তার প্রমাণ দিয়েছেন জাতীয় লিগের আগে দেয়া বিপ টেস্টে। ১১.৪ পয়েন্ট তুলে পেছনে ফেলেছেন ক্রিকেটের মধ্যে থাকা অনেক তরুণকেও। তবে ফিটনেস প্রমাণই শেষ কথা নয়। খেলতে হবে মাঠে। এবার সেই সুযোগটাও পেয়ে যাচ্ছেন সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরিয়ান। ৫ বছর পর খেলবেন ‘এ’ দলে। এই ম্যাচকে আরও একটি সুযোগ হিসেবে দেখছেন আশরাফুল।

গেলো ঢাকা প্রিমিয়ার লিগে করেছেন ৫ সেঞ্চুরি। তবে বিসিএলে ছিলেন নিষ্প্রভ। তাই তো জাতীয় লিগকে ঘিরে বাড়তি সিরিয়াস অ্যাশ। এ দলের হয়ে ম্যাচ খেলার সুযোগ একটা বার্তাও দেয়। বোর্ডের বাতিলের খাতায় না বরং নির্বাচকদের নোটবুকে আশরাফুল যে আছেন সেটা এখন পরিষ্কার।

তালিকায় আরও আছেন- তাসকিন আহমেদ, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মার্শাল আইয়ুব, আল আমিন ও নুরুল হাসান সোহান।

উল্লেখ্য, মোহাম্মদ আশরাফুলের উপর থেকে সব ধরনের নিষেধাজ্ঞা উঠে গেছে ১৩ই আগস্ট। জাতীয় দলে আবারও ফিরতে মরিয়া এই ক্রিকেটার। যার জন্য করে যাচ্ছেন কঠোর অনুশীলন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: