প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আসিফ আলম

বিনোদন প্রতিবেদক

আসিফের গানে মডেল নওমী-অভি

১৬ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:০৭:৫৪

মিউজিক ভিডিও’র কাজে ব্যস্ত সময় পার করছেন কন্ঠশিল্পী আসিফ আকবর। সপ্তাহ ঘুরতেই এবার ‘তোমাকে ভুলে যায়’ শিরোনামে মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন ভক্তদের সামনে।

গানটির শুটিং শুরু হয়েছে শুক্রবার (১৪ সেপ্টেম্বর)। এতে জুটি বেঁধে কাজ করেছেন মডেল অভিনেত্রী নওমী খান, অভি ও নিশো। সম্পূর্ণ নতুন ও আধুনিক গল্প নিয়ে নির্মিত মিউজিক ভিডিওটির শুটিং শেষ করতে সময় লাগবে আরো দু'দিন।

এই প্রথম আসিফ আকবারের গানে মডেল হিসাবে কাজ করলেন নওমি খান। তিনি বলেন, আসিফ ভাইয়ের গানের ভক্ত আমি তাই পরিচালক সৈকত নাসির ভাই বলা মাত্রই সুযোগটা হাত ছাড়া করলাম না। অনেক দিনের ইচ্ছাটা পূরণ হয়ে গেল। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন ভালো ভালো কাজ উপহার দিতে পারি দর্শকদের জন্য।

তরুণ মুন্সীর কথা ও সুরে গানটি পরিচালনা করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। গানটিতে কোরিওগ্রাফি করেছেন মাইকেল বাবু ও রতন। গানটি আগামী ২৭ সেপ্টেম্বর ডিএমএস-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

বিডি২৪লাইভ/এএ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: