সালমানের হাত ধরে আসছেন কে এই তরুণী!

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ০৮:০৪ পিএম

বিবি হো তো এহসি চলচ্চিত্রে একটি গৌণ ভূমিকায় অভিনয়ের মধ্যে দিয়ে ১৯৮৮-তে বলিউডে আত্মপ্রকাশ করেন সালমান খান। তার অভিনীত প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র ম্যায়নে পিয়ার কিয়া ১৯৮৯ সালে মুক্তি পায়; এজন্যে তিনি ফিল্মফেয়ার পুরস্কার অনুষ্ঠানে শ্রেষ্ঠ নবাগতার পুরস্কার লাভ করেন।

এরপর নব্বইয়ের দশকে তিনি বলিউডে বেশ কিছু ব্যবসা সফল হিন্দি চলচ্চিত্র উপহার দেন, যেমন সাজন (১৯৯১), হাম আপকে হ্যায় কৌন..! (১৯৯৪), করন অর্জুন (১৯৯৫), জুড়ওয়া (১৯৯৭), পেয়ার কিয়া তো ডারনা কেয়া (১৯৯৮) বিবি নং. ১ (১৯৯৯)। বলিউডের সবচেয়ে বেশি ব্যাবসাসফল সিনেমা তার দখলে।

হরহামেশাই নতুন মুখকে জায়গা করে দিচ্ছেন বলিউডে ভাইজান খ্যাত এ অভিনেতা। তার হাত ধরে বা তার প্রডাকশন হাউজের ব্যানারে বেশ কয়েকজন নতুন মুখ ইতোমধ্যে বলিউডে পা রেখেছন। যার সর্বসাম্প্রতিক উদাহরণ নিজের বোন-জামাই আয়ুশ শর্মা ও ওয়ালিনা হুসেন। যারা আপকামিং ছবি ‘লাভরাত্রি’তে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক ঘটাবেন।

সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে এক ট্যুইটার পোস্টের মাধ্যমে সালমান জানান, তিনি তার প্রডাকশন হাউজের নতুন ছবি ‘জাহেরো’র জন্য নায়িকা খুঁজে পেয়েছেন। আর এই নায়িকা আর কেউ নন- লিজেন্ডারি অভিনেত্রী নুতন এর নাতনি প্রানুতন।

&dquote;&dquote;

আর এই নতুন মেয়েটি স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন সালমান খানের ছোটবেলার বন্ধুর ছেলে জহির ইকবালের সাথে। নতুন ওই ছেলেটিকেও সালমানই লঞ্চ করছেন।

এই বিষয়ে ট্যুইটারে দেওয়া পোস্টে সালমান লেখেন, এই নাও! জাহেরো ছবির নায়িকা পেয়ে গেছি। তোমরা সবাই প্রানুতন বাহাল কে স্বাগত জানাও।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: