লেগুনা চালককে পিটিয়ে হত্যা করেছে গ্যারেজ মালিক!

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৮, ০৩:৫৮ পিএম

আশুলিয়ায় গাড়ী পাকিং করে রাখাকে কেন্দ্র করে আসলাম (৪৫) নামের এক লেগুনা চালককে গ্যারেজ মালিক পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে নিরিবিলি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লেগুনা চালক মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকার রশিদ পাঠানের ছেলে ও আশুলিয়ার নিরিবিল এলাকায় পরিবারের সাথে থেকে লেগুনা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আশুলিয়ার নিরিবিলি এলাকার ঢাকা-আরিচা মহাসড়কের পাশে চালক প্রতিদিন তার লেগুনা পার্কিং করে রেখে বাড়িতে চলে যায়। তবে গত শনিবার রাতে নিরিবিলি বাসস্ট্যান্ড এলাকায় মেসার্স জুয়েল স্টিল এন্ড ইঞ্জিনিয়ারিং নামের একটি রডের দোকানের সামনে গাড়ি রেখে দেয়। এতে করে পরের দিন সকালে স্টিল দোকানীর মালামাল বের করতে বিড়ম্বনার মধ্যে পড়তে হয়। 

&dquote;&dquote;

এদিকে ওই লেগুনা চালকের খোঁজ করে না পেয়ে মঙ্গলবার সকালে তাকে ডেকে নিয়ে আসা হয়। পরে এ নিয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে স্টিল দোকানী জাকির হোসেন তাকে রড দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় চালককে উদ্ধার করে পাশের গণ্যস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই সোহেল বলেন, তার ভাই প্রতিদিন রাতে মহাসড়কের পাশে গাড়ী পার্কিং করে বাড়িতে চলে যায়। তবে ওই দিন জায়গার সংকট থাকায় স্টিল দোকানীর সামনে গাড়ি রাখলেও ভোরের দিকে সেখান থেকে গাড়ি সরিয়ে নিয়ে চলে গেছেন। এই তুচ্ছ ঘটনায় তার ভাইকে পিটিয়ে হত্যার বিচার দাবি করেন তিনি।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়াও নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: