প্রেমের টানে ঘর ছেড়ে লাশ হল যুবক-যুবতী!

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৩২ এএম

কুড়িগ্রাম সদর উপজেলার বিসিক শিল্প নগরীর কাছে পরিত্যক্ত সেচ ঘর থেকে ২ শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ। লাশ দুটির গলায় ওড়না পেঁচানো ছিল।

এলাকাবাসীরা জানান, সকালে নাজিরা গ্রামের নলেয়ারপাড় এলাকায় একটি পরিত্যক্ত সেচপাম্পের কাছে লাশ দুটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ সেখান থেকে লাশ দুটি উদ্ধার করে। নিহত দুজনকে সাইকেলে করে মঙ্গলবার (সেপ্টেম্বর) ঘুরতে দেখেছেন অনেকেই।

স্থানীয়দের ধারণা, প্রেমের সম্পর্ক থেকে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যেই তারা বের হয়েছিল।

নিহতরা ২ শিক্ষার্থী হল, কুড়িগ্রাম পৌর এলাকার ডাকুয়াপাড়া গ্রামের জাবেদ আলীর মেয়ে ও আমিন উদ্দিন দ্বিমুখী দাখিল মাদ্রসার অষ্টম শ্রেণির ছাত্রী সেলিনা আক্তার এবং পার্শ্ববর্তী পূর্ব কল্যাণ গ্রামের সৈয়দ আলীর ছেলে ও কুড়িগ্রাম টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র জাহাঙ্গীর আলম।

এবিষয়ে কুড়িগ্রামের পুলিশ সুপার মো. মেহেদুল করিম জানান, সদর থানা পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে। মরদেহ দুটির গলায় ওড়না পেঁচানো ছিল। সুরতহাল রির্পোট অনুযায়ী, প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: