প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আসিফ আলম

বিনোদন প্রতিবেদক

‘আমি খ্যাপাটে জীবনযাপনকে ভালোবাসি’

১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৩৯:০০

ছবি : সংগৃহীত

বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার নায়িকাদের নাম উঠলেই সবার আগে চলে আসে তার নাম। যিনি প্রতিবারই ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হয়েছে দর্শকদের সামনে। বলছি নায়িকা পরীমণির কথা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ওয়ালে বুধবার (১৯ সেপ্টেম্বর) নিজের জীবনযাপন নিয়ে বেশ কিছু কথা ভক্তদের জন্য তুলে ধরেন পরীমণি।

পরীমণি তার ফেসবুকে লেখেন, ‘নিজেকে ভালোবাসা, হ্যাঁ আমি এটা করি। সব কিছু নয়, তবে কিছু ভালো আর কিছু মন্দ তো আমি ভালোবাসিই। আমি আমার খ্যাপাটে জীবনযাপনকে ভালোবাসি। আমি সংযম ও নিয়মানুবর্তিতার ক্ষেত্রে কঠিন সিদ্ধান্ত নিতে ভালোবাসি। আমি উপভোগ করি কথা বলা বা মত প্রকাশের স্বাধীনতাকে। আর ভালো লাগে যখন কর্ম ক্লান্তিতে আমার চোখটা বুজে আসে।’

পরী আরও লেখেন, ‘মানুষকে হৃদয় থেকে বিশ্বাস করতে আমার ভালো লাগে- এটা আমার অন্যতম ভালোবাসার জায়গা। এমনকি এতে যদি আমার মন ভাঙে, তারপরও ভালোবাসি। আমি গর্বিত, আমার বর্তমান জীবন এবং ভবিষ্যতে যা ঘটবে- সে সব নিয়েই।’

উল্লেখ্য, পরীমণি অভিনীত স্বপ্নজাল ছবিটি সর্বশেষ মুক্তি পায়। এদিকে আগামী মাসে মুক্তি পেতে যাচ্ছে পরীমণি অভিনীত ছবি ‘আমার প্রেম আমার প্রিয়া’। এতে পরীমণির বিপরীতে অভিনয় করেছেন কায়েস আরজু।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: