রণবীরের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললনে আলিয়ার মা

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৯:০০ এএম

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের খবরের কথা নতুন কিছু নয়। বলিউডের অলি গলিতে সবাই জানে এই সংবাদ। আলিয়াকে কাপুর পরিবারে বৌ করতে একপায়ে রাজী রণবীরের পরিবার। পারলে এখনই তাকে ঘরে নিয়ে গিয়ে তোলেন রণবীরের মা নীতু সিং কাপুর।

তবে কবে হবে এই কাঙ্ক্ষিত বিয়ে সে বিষয়ে সবই অজানা। রণবীরের বাবা-মা ও আলিয়ার বাবা মহেশ ভাটের পর বিয়ে নিয়ে ধোঁয়াশাময় সময়ে মুখ খুললেন আলিয়ার মা সোনি রাজদানও। তবে তিনিও বিয়ের দিন তারিখ নিয়ে নিশ্চিত কিছুই জানালেন না।

হিন্দুস্থান টাইমসকে এ বিষয়ে সোনি রাজদান হাসিমুখে জানান, ‘আমি বিষয়টি নিয়ে কারোর সঙ্গে আলোচনা করতে চাই না। আসলে আমরা রণবীরকে ভীষণ ভালোভাবে চিনি।’

আর এর পরেই সোনি রাজদানকে রণবীরের বাবা-মা ঋষি কাপুর ও নীতু সিং এর কথা নিয়ে প্রশ্ন করা হয়।

প্রসঙ্গত কিছুদিন আগেই ঋষি কাপুর প্রকাশ্যেই বলে বসেছিলেন, ‘নীতু ওকে ভীষণ পছন্দ করে। আমিও করি রণবীরও করে।’

বিয়ে কবে হবে এ বিষয়ে জানতে চাইলে সোনি রাজদান বলেন, ‘কোথায় কী শোনা যাচ্ছে তাতে আমার কিছু যায় আসে না। আমার মেয়ের সঙ্গে আমার সম্পর্কটা ভীষণ ভালো। ওর জীবনে কী চলছে, কী পরিস্থিতি এ বিষয়ে আমি সরাসরি ওর সঙ্গেই কথা বলে নেই। অন্যদের আগ্রহ দেখানোটা আমার পছন্দ না।’

প্রসঙ্গত, রণবীর ও আলিয়া এই মুহূর্তে ‘ব্রহ্মাস্ত্র’ নামে ছবির শুটিংয়ে ব্যস্ত। ২০১৯ এর ১৫ অাগস্ট মুক্তি পাচ্ছে এই ছবি।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: