সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

কুকুরের ভাগ্যে ১ কোটি ডলার!

২০ সেপ্টেম্বর, ২০১৮ ০৯:৩৭:০৭

ছবিঃ প্রতিকী

প্রতিদিন কত অদ্ভুত অদ্ভুত ঘটনাই না ঘটে আমাদের চারপাশে। তবে স্পমত্রতি ঘটে যাওয়া ঘটনাটি একটু বেশিই অদ্ভুত। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে এমনই একটি ঘটনা ঘটেছে। যেখানে পোষ্য কুকুরের ভাগ্য গুণে কোটিপতি হয়েছে এক দম্পতি।

জানা যায়, ৭৩ বছর বয়সী ডেল ফেরান্ড তার প্রিয় কুকুরের স্বাস্থ্য ঠিক রাখতে প্রয়োজনীয় ব্যায়াম যন্ত্রপাতি কিনতে চলে যান। কুকুরের জন্য জিমের যন্ত্রপাতি কেনার পর কুকুরের ভাগ্য পরীক্ষার জন্য একটি ৩০ ডলারের টিকিটও কিনে ফেলেন ডেল ফেরান্ড।

বাড়ি ফেরার পথে গাড়িতে বসেই টিকিটটি ঘষে পরীক্ষা করতে গিয়ে চোখ কপালে ওঠে ডেল ফেরান্ডের। কুকুরের ভাগ্য পরীক্ষায় কেনা টিকিটেই কিনা জিতেছেন ১০ মিলিয়ন (১ কোটি) ডলারের মেগা জ্যাকপট! বাড়িতে এসেই স্ত্রীকে টিকিটের নম্বর দেখিয়ে পরীক্ষা করতে বলেন।

কুকুরের ভাগ্যে এত বড় পুরস্কার জেতার ঘটনায় তার স্ত্রীও ভীষণ অবাক হয়েছেন। পুরস্কারের টাকায় বাড়ির জন্য নেওয়া ঋণ পরিশোধের পাশাপাশি ছেলে-মেয়ে এবং নাতি-নাতনিদের জন্য কিছু করতে চান এই দম্পতি।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: