সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

স্পা ড্রিংকিং ওয়াটার ফটোগ্রাফি কম্পিটিশন শুরু

২০ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৫২:২৫

স্পা ড্রিংকিং ওয়াটার দ্বিতীয় বারের মত আয়োজন করেছে ফটোগ্রাফি কম্পিটিশন ‘Spa Tour de Rainbow’ Season 2। এ উপলক্ষে সম্প্রতি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটিতে এক সেমিনারের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ব্র্যান্ড মার্কেটিং রেজাউল করিম ও এজিএম ব্র্যান্ড মার্কেটিং মো. মাইদুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে জানানে হয়, যে ছবি প্রকৃতির কথা বলে, প্রকৃতির সাথে পানির নিবিড় সম্পর্কের গল্পগুলো বলে, এমন সব ছবি পাঠিয়ে জিতে নেয়া যেতে পারে স্বমধন্য ফটোগ্রাফারদের সাথে ভারতের মেঘালয়ের চেরাপুঞ্জী ঘুরে আসার সুযোগ।

এছাড়া বেছে নেয়া সেরা ১০০টি ছবি নিয়ে আয়োজন করা হবে ফটোগ্রাফি এক্সিবিশনের। এতে বিচারক হিসাবে থাকবেন ফটোগ্রাফার তানভীর মুরাদ তপু, মিশুক আশরাফ আউয়াল ও শফিকুল আলম কিরণ।

প্রতিযোগিতার বিজয়ীদের জন্য থাকছে বিভিন্ন আর্কষনীয় পুরষ্কার ও সম্মাননা সার্টিফিকেট। এছাড়াও প্রতিযোগিতায় নির্বাচিত সেরা ১৫টি ছবির ফটোগ্রাফাররা দেশ স্বনামধন্য ফটোগ্রাফারদের সাথে মেঘের দেশ মেঘালয়ের চেরাপুঞ্জি থেকে ৩ রাত ৪ দিন ঘুরে আসার সুযোগ।

ছবি জমা দেয়া যাবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিযোগিতায় অংশ নিতে ভিজিট করুন- spatourderainbow.com এই ঠিকানায়।

বিডি২৪লাইভ/এমএম/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: