যানজট নিরসনে যবিপ্রবি ছাত্রলীগ

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৫১ পিএম

যশোর চৌগাছা মহাসড়কের যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে আজ ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় অতিবৃষ্টি ও বাতাসের কারনে গাছ উপরে পড়ে বন্ধ হয়ে যায় চৌগাছার সঙ্গে যশোর শহরের যোগাযোগ ব্যাবস্থা, আটকে পড়ে উভয় পাশে শতাধিক যানবাহন। আর এ যানজট নিরসনে যবিপ্রবি ছাত্রলীগের কয়েকজন কর্মী রাস্তা থেকে গাছ অপসারণ করে পুনরায় যানবাহন চলাচলের উপযোগী করে দেয়।

গাছ উপড়ে পড়ার ফলে যশোর শহরের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়, ভোগান্তিতে পড়ে কয়েক হাজার মানুষ, আটকে পড়ে রাস্তার দু’পাশে শতাধিক যানবাহন। আর এ যানজট নিরসন করার জন্য যবিপ্রবি ছাত্রলীগের শহীদ মশিয়ুর রহমান হল শাখার সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানীর নেতৃতে কয়েকজন ছাত্রলীগ কর্মী নিজ হাতে গাছ কেটে রাস্তা থেকে অপসারণ করে যানবাহন চলাচলের উপযোগী করে। এসময় এলাকাবাসী ও আনসার সদস্যরাও তাদের সহযোগীতা করে।

&dquote;&dquote;

এ সম্পর্কে ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানী সাংবাদিকদের জানান, ‘সারাদেশে ছাত্রলীগ জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বিভিন্ন ধরনের সমাজসেবা ও উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে, আমরা যবিপ্রবি ছাত্রলীগ দেশের যে কোন মুহূর্তে এমন সমাজসেবা ও উন্নয়নমূলক কাজ অব্যাহত রাখতে সচেষ্ট থাকব।

উল্লেখ্য যে, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন নির্মাণাধীন কাজ ও প্রকল্পের জন্য রাস্তার পাশে রাখা হয়েছে ইট, বালি, খোয়া ও বিভিন্ন ধরনের নির্মাণ সামগ্রী যাতে করে বিঘ্নিত হচ্ছে রাস্তার স্বাভাবিক চলাচল, ঘটছে ছোট-বড় অনেক দুর্ঘটনা ,বাড়ছে যানবাহন চলাচলে ভোগান্তি। এসব ছোটবড় সব সমস্যা যথাযথ কর্তৃপক্ষের নজরে আসবে এবং খুব দ্রুত সমাধান হবে এমনটাই প্রত্যাশা সাধারণ শিক্ষার্থীদের।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: