আব্দুল লতিফ রঞ্জু

পাবনা প্রতিনিধি

পদ্মা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ ৩

২০ সেপ্টেম্বর, ২০১৮ ২২:০৮:৪৬

ফাইল ফটো

পাবনা সদর উপজেলার চরতারাপুরে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় দুই শিশুসহ তিনজন নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) দুপুরে চরতারাপুর ইউনিয়নের দীঘি গোহাইলবাড়ী এলাকায় এই নৌকাডুবির ঘটনা ঘটে।

চরতারাপুর ইউনিয়নেরর চেয়ারম্যান রবিউল হক নৌকাডুবির দুর্ঘটনা নিশ্চিত করে জানান, এদিন দুপুর ২ টার দিকে দীঘি গোহাইলবাড়ী থেকে ৮ জন যাত্রী নিয়ে ছোট্ট একটি নৌকা নদীর অপর পাড়ে ভাদুরডাঙ্গি ঘাটের দিকে রওনা হয়। যাত্রা শুরুর কিছুক্ষণের মধ্যেই প্রবল স্রোতের টানে নৌকাটি উল্টে যায়। নৌকার ৫ যাত্রী সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও হাশেম (৫০) এবং বিপুল ও নাঈম নামের দুই শিশুর কোনো সন্ধান পাওয়া যায়নি।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, নৌকা ডুবির ঘটনায় স্থানীয়রা নদীতে উদ্ধারে নেমেছেন। পাবনায় কোনো ডুবুরি না থাকায় রাজশাহীতে সংবাদ দেয়া হয়েছে। রাজশাহীর ডুবুরি দল ইতিমধ্যে রওনা হয়েছেন। তারা এসে পৌঁছালে উদ্ধার অভিযান শুরু করা হবে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: