ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৮, ১১:৪৩ পিএম

বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ হালদারকে (৫৫) গুলি করে হত্যা করা হয়েছে। শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে উপজেলার কারফা বাজারে নিজ ব্যবসায় প্রতিষ্ঠানে তাঁকে গুলি করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার কারফা বাজারে নিজের গার্মেন্টসের দোকানে বসেছিলেন। রাত সাড়ে ৮টার দিকে মুখোশপরা দুর্বৃত্তরা হঠাৎ করে দোকানে ঢুকে তাকে লক্ষ্য করে উপর্যুপরি গুলি করে।

এ সময় বিশ্বজিৎ হালদার ও তার সহযোগী কারফা গ্রামের নিহার হালদার গুলিবদ্ধ হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সেখানে অবস্থার অবনতি হলে চেয়ারম্যানকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাত পৌনে ১০টার দিকে চিকিৎসাধীন তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ সুপার (এসপি) সাইদুল ইসলাম বলেন, এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

&dquote;&dquote;উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, কে বা কারা তাকে হত্যা করে ফেলে যায়। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের কারণ খতিয়ে দেখা হচ্ছে।

বিশ্বজিৎ হালদার নান্টু প্রথমবারের মতো উজিরপুর ইউপি চেয়ারম্যান হন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: