৪ কোটি টাকার ইয়াবাসহ মডেল সুমাইয়া আটক

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৫১ এএম

চট্টগ্রামের পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকা থেকে কথিত এক মডেল ও তার দুই সহযোগীকে প্রায় ৪ কোটি টাকার ইয়াবা আটক করেছে র‌্যাব-৭। কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে আসার পথে তাদেরকে আটক করা হয়।

শনিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত ৮টার দিকে উপজেলার শান্তিরহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত ওই মডেল ও তার সহযোগীরা এসব ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছিলেন বলে জানা যায়।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান এই খবর নিশ্চিত করেছেন।

জানা গেছে, আটককৃত কথিত ওই মডেলের নাম সুমাইয়া আক্তার (১৯) এবং তার দুই সহযোগী হলেন- অর্পণ দাস (৩০) ও মো: শরীফ (৩২)।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান বলেন, সোর্সের কাছ থেকে খবর পেয়ে পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় সড়কে অস্থায়ী একটি তল্লাশি চৌকি বসানো হয় র‌্যাবের পক্ষ থেকে। ওই সময় একটি প্রাইভেটকার নিয়ে চট্টগ্রামের দিকে আসছিলেন মডেল সুমাইয়া ও তার দুই সহযোগী। প্রাইভেটকারটি থামিয়ে তল্লাশি করে তাদের কাছ থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। 

এ সময় র‌্যাবের জিজ্ঞাসাবাদে সুমাইয়া নিজেকে মডেল পরিচয় দেন। অন্য দু’জনকে তার সহযোগী বলে জানান তিনি।

র‌্যাব কর্মকর্তা মিমতানুর রহমান আরও বলেন, ফটোশ্যুটের নামে কক্সবাজার থেকে প্রাইভেটকার যোগে এসব ইয়াবাগুলো নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন বলে র‌্যাবের কাছে স্বীকার করেন তারা।
 
বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: