হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়-১ আসন

আ’লীগ নেতাদের মধ্য থেকে প্রার্থী চান সম্রাট  

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৩৬:০০

ছবি : প্রতিনিধি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ নেতাদের মধ্য থেকেই সংসদ সদস্য প্রার্থী চেয়েছেন পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: আনোয়ার সাদাত সম্রাট।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৫টায় পঞ্চগড় শের-ই-বাংলা পার্কে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এই দাবি জানিয়েছেন তিনি।

তিনি আরও বলেন, বর্তমানে পঞ্চগড় জেলা আওয়ামী লীগ স্বাধীনতা পরবর্তী সময়ের চেয়ে অনেক বেশি শক্তিশালী।

শের-ই-বাংলা পার্কে এই জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ-পরিবহন মন্ত্রী জনাব, শাহজাহান খান। প্রধান অতিথির বক্তেব্যে তিনি বলেন, আমরা আশা করি ২০০৮ সালের মত আগামী সংসদ নির্বাচনে পঞ্চগড়ের দুটি আসনে জয়লাভ করবো ইনশাআল্লাহ।

এদিকে জনসভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব আরিফুল ইসলাম পল্লব। তিনি তার বক্তব্যে বলেন, পঞ্চগড়-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাদের মধ্যে নৌকার মনোনয়ন দিতে হবে। অন্যথায় আগামী সংসদ নির্বাচনে অন্য কোন দলের প্রার্থী দিলে আমরা তাকে অবাঞ্চিত ঘোষণা করবো।

জনসভায় জেলা আওয়ামী লীগের আইন বিষয় সম্পাদক বলেছেন, পঞ্চগড়-১ আসনে বর্তমান জাসদ সমর্থিত সংসদ সদস্য সম্প্রতি আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্ট করেছে এবং বর্তমানে ২ শতাংশ জনগণেরও সমর্থন নেই তার।

জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন, পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব, এ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য জনাব, ইসরাফিল আলম ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: