বিএনপি এখন দেউলিয়া দল

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০১:২৪ পিএম

বিএনপি এখন দেউলিয়া দল। দেশের মানুষ তাদের বর্জন করেছে। তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। ধানের শিষ এখন পেটের বিষ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (২৩ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রামের কর্ণফুলী ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগে এই কর্ণফুলী ছিল বিএনপির দখলে। এখন রয়েছে আমাদের দখলে। আশা করছি আগামীতেও কর্ণফুলীর মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়ে দেশের মানুষের সেবা করার সুযোগ দেবে।

তিনি বলেন, চট্রগ্রামের মানুষ আর বিএনপিকে চায় না। এখন বিএনপি মহাসমাবেশের ডাক দিলেও সামবেশে লোক খুঁজে পাওয়া যায় না। অথচ আওয়ামী লীগের সমাবেশে সোহরাওয়ার্দী উদ্যান কানায় কানায় পূর্ণ থাকে।

চট্রগ্রামের মানুষকে আবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে কাদের বলেন, পান খাইয়া হাসিতে হাসিতে নৌকাকে ভাসাইতে ভাসাইতে ডিসেম্বরে বন্দরে পৌঁছাইয়া দেবেন তো? আপনাদের ভোটের মাধ্যমেই বিজয়ের বন্দরে পৌঁছে যাবে নৌকা।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: