বাংলাদেশ-আফগানিস্তানের ম্যাচ দেখবেন যেভাবে

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০৫:১৮ পিএম

এশিয়া কাপের সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও আফগানিস্তান। শুক্রবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় শুরু হবে ম্যাচটি। প্রিয় পাঠক চলুন জানা যাক, ম্যাচটি কোন চ্যানেলে দেখা যাবে সহ ম্যাচটির সার্বিক দিক।

ম্যাচ : বাংলাদেশ-আফগানিস্তান (এশিয়া কাপ, সুপার ফোর)।
কবে : ২৩ সেপ্টেম্বর, রোববার।
কখন : বিকেল ৫.৩০ মিনিট।
কোথায় : শেখ জায়েদ স্টেডিয়াম, আবু ধাবি।
খেলা দেখাবে যে চ্যানেল: বিটিভি, মাছরাঙা, গাজী টিভি ও স্টার স্পোর্টস টু।

দলের খবর

বাংলাদেশ: শ্রীলঙ্কার বিপক্ষে স্বপ্নময় এক জয় দিয়েই এশিয়া কাপ শুরু করেছিল বাংলাদেশ। কিন্তু পরবর্তী দুই ম্যাচ যেন স্বপ্নভঙ্গেরই গল্প। আফগানিস্তানের কাছে অসহায় আত্মসমর্পন করে টাইগাররা। হারে ১৩৬ রানের বিশাল ব্যবধানে। আর সুপার ফোরের পরের ম্যাচে ভারতের কাছে হারে ৭ উইকেটে। ব্যাট-বল মিলিয়ে কোন বিভাগেই ভালো করতে পারেনি টাইগররা। ইনজুরির কারণে ছিটকে পড়া তামিম ইকবালের অভাব ভালোভাবেই ধরা পড়ছে। বোলিংটাও নির্বিষ। আফগানদের বিপক্ষে ভালো করতে হলে সব বিভাগেই নিজেদের সেরা দিতে হবে মাশরফী বিন মোর্ত্তজার দলকে।

আফগানিস্তান: শ্রীলঙ্কাকে হারিয়ে এবারের টুর্নামেন্ট শুরু করেছে আফগানিস্তানও। তারপর তাদের দ্বিতীয় শিকার হয় বাংলাদেশ। স্পিনারদের ঘূর্ণির জাদুতে কুপোকাত করে টাইগারদের। যদিও সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে হেরেছে তারা। তবু সেই ম্যাচে ভালোই প্রতিদ্বন্দ্বিতা করেছে আসগার আফগানের দলটি।

র‌্যাঙ্কিং: আইসিসি’র সর্বশেষ ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের অবস্থান ৭। অন্যদিকে অন্যদিকে আফগানিস্তান ১০ নম্বরে।

মুখোমুখি লড়াই: এশিয়া কাপে এর আগে দুইবার মুখোমুখি হয়েছিল দুই দল। দুইবারই জিতেছে আফগানিস্তান।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: