৭ দফা দাবিতে ডিসি অফিস ঘেরাও

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০৩:২৫ পিএম

পঞ্চগড়ে নাগরিক কমিটির উদ্যোগে ৭ দফা দাবিতে প্রতিবাদ সমাবেশ ও ডিসি অফিস ঘেরাও কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে শেরে বাংলা পার্কে একটি প্রতিবাদ সমাবেশ এবং সমবেশ শেষে পঞ্চগড়ে জেলা প্রশাসক অফিস ঘেরাও কর্মসূচি পালিত করেছে পঞ্চগড় নাগরিক কমিটি।

নাগরিক কমিটির আজকের কর্মসূচিতে অংশ গ্রহণ করেছে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, শ্রমিক সংগঠনের নেতাকর্মীসহ স্কুল কলেজের শিক্ষার্থী বৃন্দ। স্ব স্ব সংগঠনের ব্যানার নিয়ে প্রতিবাদ জানিয়েছেন পঞ্চগড়ের আপামর জনতা।

এ দিকে নাগরিক কমিটির ৭ দফা দাবির সাথে একাত্মতা প্রকাশ করেছেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান তিনি তার বক্তব্যে বলেন, সড়ক নিরাপত্তার স্বার্থে গত কয়েকদিন আগে আমাদের বাংলাদেশ জাতীয় সংসদে একটি সড়ক নিরাপত্তা আইন পাশ হয়েছে।

উক্ত প্রতিবাদ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট নাজমুল ইসলাম কাজল, জেলা জতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আবু সালেক, জাগপার কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. ব্যারিস্টার তাসমিয়া প্রধান, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা জাকিয়া আনোয়ার, চেম্বার অব কমার্স এর সহ-সভাপতি মেহেদী হাসান খান বাবলা, মহিলা কাউন্সিলর দিলখুশা প্রধান বিল্পবী, জেলা পরিষদ সদস্য, আক্তারুন নাহার সাকি, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিকসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক বৃন্দ।

&dquote;&dquote;

প্রতিবাদ সমাবেশ সহ সকল কর্মসূচি পরিচালনা করেন নাগরিক কমিটির সাধারণ সম্পাদক জনাব অ্যাডভোকেট এরশাদ হোসেন সরকার এবং প্রতিবাদ কর্মসূচিতে সভাপতিত্ব করেন নাগরিক কমিটির সভাপতি মো. বসিরুল আলম প্রধান। প্রতিবাদ সমাবেশ শেষে ৭ দফা দাবি সম্বলীত একটি স্মারক লিপি জেলা প্রশাসক মো. জহিরুল ইসলাম এর হাতে তুলে দেন নাগরিক কমিটির নেতারা, এ সময় উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা পুলিশ সুপার জনাব মো. গিয়াস উদ্দীন আহম্মেদ। স্মারক লিপি হাতে পেয়ে জেলা প্রশাসক মো. জহিরুল ইসলাম বলেন সড়ক দুর্ঘটনা রোধে প্রধান মন্ত্রী আমাদের ৪০টি নির্দেশনা দিয়েছেন এবং এই ৭ দফা দাবি বিষয়ে অতিদ্রুত আমরা জেলা প্রশাসনের পক্ষ হতে কার্যকর ব্যবস্থা গ্রহণ করব।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: