মোঃ সাইফুল ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট

প্রথম কোন ছাত্র নেতার আইডি ভ্যারিফাইড

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:২৭:২০

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ফেসবুক আইডি ভেরিফাইড করেছে ফেসবুক কর্তৃপক্ষ। দেশের ছাত্র সংগঠনগুলোর মধ্যে এই প্রথম বাংলাদেশের কোন ছাত্র নেতার ব্যাক্তিগত ফেইসবুক আইডি স্বীকৃতি দিল ফেসবুক।

সোমবার (২৪ সেপ্টেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ফেসবুক আইডি অফিসিয়ালী ভেরিফাইড করা হয়। গোলাম রাব্বানী তার ফেসবুক আইডি ভেরিফাইড হওয়ায় তার ফেসবুক ফ্যান, ফ্রেন্ড এবং ফলোয়াররদেরকে অভিনন্দন জানিয়েছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ফেসবুক আইডিতে ফলোয়ার সংখ্যা ১ লাখ ৮৬ হাজার ৬ শত ৪০ জন। এখন থেকে তাঁর আইডিতে নীল রঙের ভেরিফাইড টিক চিহ্ন দেখা যাচ্ছে।

বিষয়টি সম্পর্কে জানতে কথা হয় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক তথ্য, প্রযুক্তি বিষয়ক উপ-সম্পাদক শফিকুল আলম রেজার সাথে। তিনি জানান, গতকাল (২৪ সেপ্টেম্বর ) সকাল ৯টায় ফেসবুক নিশ্চিত করে ভেরিভাইডর বিষয়টি।

এর আগে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেনের ব্যাক্তিগত পেইজ ভেরিফাইড হলেও বর্তমান বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ব্যক্তিগত আইডি ভেরিফাইড করে ফেসবুক।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: