আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় আ. মতিন খসরু

নৌকায় ভোট দিলে মানুষের অভাব থাকবে না

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ২২:০০:৫৫

ছবি: প্রতিনিধি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক আইনমন্ত্রী এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি বলেন, নৌকায় ভোট দিলে দেশের মানুষের কোনো অভাব থাকবে না।

মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর বিকেলে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার জগতপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক আইনমন্ত্রী খসরু বলেন, দেশ এখন বিশ্বের সাথে তাল মিলিয়ে উন্নয়নে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে দেশনেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। ক্ষমতায় আসলে দেশের ব্যাপক উন্নয়ন হবে এবং বুড়িচং-ব্রাহ্মণপাড়ার রাস্তা-ঘাট, স্কুল, কলেজ ও বিভিন্ন প্রতিষ্ঠান সহ যেসব স্থানের অসমাপ্ত কাজ রয়েছে তা সমাপ্ত করা হবে। প্রতিটি ঘরে গ্যাস এসে যাবে। সবার ঘরে ঘরে বিদ্যুৎ আছে, আমরা এখন আলোর পথে।

সাবেক মন্ত্রী আরো বলেন, আমাদের সকল অভিভাবকরা ছেলে মেয়েদের প্রতি সব সময় দৃষ্টি রাখতে হবে এবং আরো সচেতন হতে হবে । নিয়মিত স্কুলে পাঠাতে হবে এবং পাঠদানের সময় মনোযোগী হতে হবে সকল শিক্ষার্থীরা। সমাবেশে প্রথমে কোরআন থেকে তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠানের সকল কার্যক্রম শুরু হয়েছে ।

বিদ্যালয়ের সভাপতি আলহাজ মো. জাকির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান, কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ও বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার সাধারণ সম্পাদক, সাবেক চেয়ারম্যান আলহাজ মো. সাজ্জাদ হোসেন স্বপন, বুড়িচং আওয়ামী লীগের সিনিয়র নেতা ও ময়নামতি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আখলাক হায়দার, বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহ আলম, সোনার বাংলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আলহাজ আবু ছালেক মো. সেলিম রেজা সৌরভ, ফকির বাজার স্কুল এন্ড কলেজের সভাপতি অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী, পীরযাত্রাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু তাহের, বুড়িচং উপজেলা যুবলীগের সভাপতি জিএম জাকারিয়া।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী বিল্লাল হোসেন ঠিকাদার, সাবেক নেতা শরীফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জি: মো. বাছির খান।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পক্ষ হতে বক্তব্য রাখেন দেলোয়ার হোসেন বাচ্চু, উক্ত সমাবেশ পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক ইমরুল হাসান মোল্লা ও আবু ইউছুফ ভূইয়া।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: