শারমিন হত্যার আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৩:৩১ পিএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় গৃহবধূ শারমিন বেগম হত্যার আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বোধবার (২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন করেন তারা।  

মানববন্ধনে মৃত শারমিন বেগম এর মা হালিমা বেগম জানায়, শারমিন বেগমকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে তার শশুর বাড়ির লোকজন। হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলা করা হলেও এ পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। আমরা জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।   

এ ব্যপারে টঙ্গীবাড়ি থানা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম সবুজ জানান, গত ১৪ সেপ্টেম্বর নিহতের মা হালিমা বেগম বাদী হয়ে ৩০৬ ধারায় (আত্মহত্যার প্ররোচনা) দেবর সালাম দেওয়ান, ভাশুর আলমগীর দেওয়ান ও জা রুমাকে আসামি করে মামলা দায়ের করেন। তাদের চেষ্টা অব্যাহত রয়েছে। 

উল্লেখ্য, সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নের আবির পাড়া গ্রামের দীন ইসলামের বড় মেয়ে শারমিন বেগম। টঙ্গিবাড়ি উপজেলার মারিয়ল গ্রামের রাজ্জাক দেওয়ানের ছেলে আলম দেওয়ানের ছেলের সাথে বিগত ২০১১ সালে বিবাহ দেওয়া হয়। বিয়ে হওয়ার পর থেকে তার শশুর বাড়ি লোকজন বিভিন্ন ধরনের নির্যাতন চালাতো। প্রতিবাদ করলে ছোট মেয়ে আইভিকে মেরে ফেলার হুমকি ধামকি দিতো। এখনো পর্যন্ত আইভির খোঁজ জানা যায়নি। 

তিনি বলেন, শারমিনকে পরিকল্পিত ভাবে হত্যা করে গত ১৩ সেপ্টেম্বর তার লাশ হাসপাতাল রেখে পালিয়েছে শারমিনের শ্বশুর বাড়ির লোকজন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: