ওয়ালটন ল্যাপটপে আকর্ষণীয় মূল্যছাড়

প্রকাশিত: ০৪ অক্টোবর ২০১৮, ১২:২৭ এএম

ল্যাপটপে আকর্ষণীয় মূল্যছাড় দিচ্ছে দেশীয় কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। যে-কোনো ওয়ালটন প্লাজা এবং ব্র্যান্ড আউটলেট থেকে নির্দিষ্ট মডেলের ল্যাপটপ কিনে ১২ শতাংশ ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা। এ সুযোগ থাকছে পুরো অক্টোবর মাস জুড়ে।

ওয়ালটন কম্পিউটারের পণ্য ব্যবস্থাপক আবুল হাসনাত জানান, ষষ্ঠ প্রজন্মের কোর আই সেভেন, কোর আই ফাইভ, কোর আই থ্রি এবং পেন্টিয়াম কোয়াড কোর প্রসেসরযুক্ত যে-কোনো ওয়ালটন ল্যাপটপে এই মূল্যছাড় পাওয়া যাবে। ওয়ালটনের প্যাশন, ট্যামারিন্ড, কেরোন্ডা এবং ওয়্যাক্সজ্যাম্বো সিরিজের যেকোনো কনফিগারেশন ও দামের ষষ্ঠ প্রজন্মের সব ল্যাপটপে এই মূল্যছাড় উপভোগ করতে পারবেন ক্রেতারা।

মূল্যছাড়ে এসব ল্যাপটপ পাওয়া যাবে ১৯,৭৯১ টাকা থেকে ৬১,৫৫৬ টাকার মধ্যে। সব মডেলের ল্যাপটপে থাকছে সর্বোচ্চ ২ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

এছাড়াও, দাম কমানো হয়েছে সব ধরনের ওয়ালটন গেমিং এবং স্ট্যান্ডার্ড কি-বোর্ড ও মাউসের। মডেলভেদে সর্বোচ্চ ২৪০ টাকা পর্যন্ত কমেছে ওয়ালটন গেমিং কি-বোর্ডের দাম। বর্তমানে ওয়ালটন গেমিং এবং স্ট্যান্ডার্ড কি-বোর্ড পাওয়া যাচ্ছে ৩৫০ টাকা থেকে ৯৫০ টাকার মধ্যে। আর মাউস মিলছে ২৬৫ টাকা থেকে ৪৬০ টাকায়।

ওয়ালটনের কম্পিউটার বিভাগ সূত্রে জানা যায়, ল্যাপটপ ছাড়াও বর্তমানে বাজারে রয়েছে ১৩ মডেলের ওয়ালটন ডেস্কটপ পিসি। ৩ বছরের ওয়ারেন্টিসহ যেগুলোর দাম ২৩ হাজার ৫৫০ টাকা থেকে ৪৪ হাজার ৯৯০ টাকা। দুই মডেলের মনিটরের একটির দাম ১৩,৯৯০ টাকা। অন্যটির মূল্য ৮,৫৫০ টাকা।

অন্যদিকে, গেমিং এবং স্ট্যান্ডার্ড কি-বোর্ড ও মাউস ছাড়াও ওয়ালটনের কম্পিউটার অ্যাক্সেসরিজে রয়েছে বিভিন্ন ধরনের পেন ড্রাইভ। ১৬ জিবি পেন ড্রাইভের মূল্য ৫৫০ টাকা থেকে ৯৫০ টাকার মধ্যে। আর ৩২ জিবির মূল্য ৭৯০ থেকে ১,৩৯০ টাকার মধ্যে।

উল্লেখ্য, মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্ট দিয়ে ক্রেতারা ১২ মাসের কিস্তিতে কিনতে পারেন সব ধরনের ওয়ালটন ল্যাপটপ ও ডেস্কটপ। আছে জিরো ইন্টারেস্টে ইএমআই সুবিধায় কেনার সুযোগও।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: