লক্ষ্মীপুরে যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশের ধাওয়া

১৪ অক্টোবর, ২০১৮ ১১:৫১:০০

ছবি : প্রতিনিধি

ইসমাইল হোসেন রবিন, লক্ষ্মীপুর থেকে: বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতৃবৃন্দের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে আদালতে ফরমায়েশি রায়ের প্রতিবাদে লক্ষ্মীপুরে আলাদাভাবে দুটি বিক্ষোভ মিছিল করেছে যুবদল।

আজ রোববার (১৪ অক্টোবর) সকালে জেলা যুবদলের উদ্যোগে শহরের উত্তর তেহমুনী এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে আলীয়া মাদ্রাসা সংলগ্ন এলাকায় পৌঁছলে টহল পুলিশে একটি দল মিছিলের পিছন দিকে থেকে লাঠিচার্জ ও ধাওয়া করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। এ সময় অন্তত ৫ নেতাকর্মী আহত হয়।

এদিকে শহরের জেলা বিএনপির অফিসের সামনে থেকে জেলা যুবদলের সাধারণের সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকনের নেতৃত্বে আরও একটি মিছিল দক্ষিণ তেমুহনীতে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহিন, পৌর যুবদলের সভাপতি আব্দুল আলীম হুমায়ুন, সিনিয়র সহসভাপতি মুনছুর আহমেদ, সদর উপজেলা পশ্চিম সভাপতি মহিউদ্দিন বিটু, সাধারণ সম্পাদক এম এ মোমিন সহ প্রমুখ।

এদিকে জেলা যুবদল সভাপতি রেজাউল করিম লিটন, যুবদলের শান্তিপূর্ণ মিছিলে পুলিশের এমন আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তবে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: লোকমান হোসেন জানান, মিছিলে কোন লাটিচার্জ করা হয়নি। পুলিশ দেখে মিছিলকারীরা দৌড়ে পালিয়ে যায়।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: