শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

প্রাইভেটকার চালকের সঙ্গে পুলিশের হাতাহাতি!

১৪ অক্টোবর, ২০১৮ ১৩:২৩:২০

ছবি: প্রতিনিধি

রাজশাহী নগরীতে প্রাইভেটকারকে মামলা দেওয়ায় এক কার চালকের সঙ্গে টিএসআই (পুলিশ) এর হাতাহাতির ঘটনা ঘটেছে। শনিবার (১৩ অক্টোবর) দুপুরের দিকে রাজশাহীর আম চত্বর এলাকায় এ ঘটনা ঘটে। পরে ওই প্রাইভেটকারের চালককে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

স্থানীয়রা জানায়, মামলা দেওয়াকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে ও প্রাইভেট কার চালকের হাতাহাতি হয়। এ সময় ওই চলাকের সঙ্গে এক নারীও ছিল। ওই নারীকেও পুলিশের সঙ্গে আঙ্গুল তুলে কথা বলতে দেখা গেছে। তবে তাৎক্ষণিকভাবে ওই নারীর পরিচয় সম্পর্কে জানাতে পারেনি স্থানীরা। পরে শাহ মখদুম থানা পুলিশের একটি ভ্যান ওই চালককে থানায় নিয়ে যায়।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সহকারী পুলিশ কমিশনার ইফতেখায়ের আলম বিষয়টি নিশ্চিত বলেন, মামলা দেওয়াকে কেন্দ্র করে কখা কাটাকাটি হয়। পরে শাহমখদুম থানা পুলিশ তাকে নিয়ে আসে।

শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বলেন, নিটল মটরস কোম্পানীর এক কার চালককে কাগজপত্র না থাকায় মামলা দেওয়া হয়।

এসময় ওই চালক বলেন, তার নামে মামলা কেনো। কোম্পানীর নামে মামলা দিতে বলেন। তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। মামলা হলে পরে ওই ব্যক্তি চলে যান।

বিডি২৪লাইভ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: