ব্রিটেনের ‘দ্যা বডি শপ’ এখন বাংলাদেশে

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৮, ০৮:২৩ এএম

ব্রিটেনের প্রসাধনী ও টয়লেট্রিজ পণ্যের ব্র্যান্ড ‘দ্যা বডি শপ’ এখন বাংলাদেশ। সম্প্রতি রাজধানীর যমুনা ফিউচার পার্কে এক আড়ম্বরপূর্ণ অনু্ষ্ঠানের মাধ্যমে স্টোরটি উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত যুক্তরাজ্যের ভারপ্রাপ্ত হাইকমিশনার কানবার হোসেইন-বোর।

৭০তম আন্তর্জাতিক বাজার হিসেবে বাংলাদেশে তাদের স্টোর চালু করা হলো। বর্তমান বিশ্বজুড়ের তাদের তিন হাজারেরও বেশি স্টোর রয়েছে।

বাংলাদেশে ‘দ্যা বডি শপ’ তাদের আইকনিক হোয়াইট মাস্ক, বডি বাটার এবং ভিটামিন-ই রেঞ্জারের পাশাপাশি নিয়ে এসেছে নতুন সংযোজন বডি ইয়োগার্ট।

স্টোরটি উদ্বোধনের সময় কানবার হোসেইন-বোর বলেন, বাংলাদেশের মতো দ্রুত উন্নয়নশীল দেশে বডিশপ শুরু হলো। এর মাধ্যমে বাংলাদেশেও এই প্রডাক্টটির যাত্রার সঙ্গী হলো। বাংলাদেশের একটি সমৃদ্ধ গর্বিত অতীত ইতিহাস রয়েছে। বডিশপের ইতিহাস সমৃদ্ধ। তাই আমি আশা করি, বাংলাদেশে এর যাত্রা খুবই ফলপ্রসু হবে। এই পণ্যটি ব্রিটেনে তৈরি হলেও বাংলাদেশ আজ থেকে এর অংশ হয়ে গেল।

এ সময় বডিশপ এশিয়া প্যাসিফিক ফ্রাঞ্চাইজের জেনারেল ম্যানেজার অ্যানি চ্যান বলেন, বাংলাদেশের বডিশপ নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। আমাদের বিশ্বাস যে, আমাদের পার্টনার, কোয়েস্ট রিটেইল তাদের দক্ষতা ও স্থানীয় জ্ঞান কাজে লাগিয়ে আমাদের মানসম্মত পণ্য সম্ভাবনাময় এই বাজারের সকল গ্রাহকের কাছে পৌঁছে দিতে সক্ষম হবে।

পণ্যটির এশিয়া প্যাসিফিক ফ্রাঞ্চাইজের অ্যাকাউন্ট ম্যানেজার রাসেল ডে চেরন্যাটলি বলেন, বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের নারীদের মন জয় করতেই আমরা এসেছি। আশা করি, দ্রুতই তা করে ফেলব। অবশ্য এ দেশের অনেক নারী আগে থেকেই এই পণ্য ব্যবহর করে আসছেন। তবে এখন তারা দেশেই কিনতে পারবেন।

দ্যা বডিশপের বাংলাদেশের পরিচালক শ্রীতি মালহোত্রা বলেন, আমাদের সব পণ্য প্রাকৃতিকভাবে তৈরি। এই পণ্যে পশুর কোনো অংশ ব্যবহার করা হয় না। নারীদের মতো এরও প্রকৃতিরে সঙ্গে নিগূঢ বন্ধন।

উল্লেখ্য, দ্যা বডি শপ ১৯৭৬ সালে ইংল্যান্ডের ব্রাইটনে আনিটা রডিমের হাতে প্রতিষ্ঠিত একটি আন্তজার্তিক বিউটি ব্র্যান্ড। এখানে উন্নতমানের স্কিনকেয়ার, হেয়ার কেয়ার এবং মেকআপ পণ্য উৎপাদন করা হয়।

বিডি২৪লাইভ/এমএম/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: