সাভারে শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৮, ০৩:৩৭ পিএম

সাভারে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রতিবন্ধী, বেদে ও পিছিয়ে পড়া শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তির চেক বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় শিক্ষার্থীদের প্রতি মাদক, বাল্যবিবাহ, সন্ত্রাস-জঙ্গিবাদ ও দুর্নীতি বিরোধী বিভিন্ন সচেতনতামুলক বিষয় তুলে ধরা হয়।

সোমবার (১৫ অক্টোবর) দুপুরে সাভার উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাভার সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে এসময় ২৮৯ জনের মাঝে প্রায় ১০ লক্ষ টাকার উপ-বৃত্তি চেক প্রদান করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান মিনি আকতার ঊর্মি ।

&dquote;&dquote;

আলোচনা অনুষ্ঠানে জানানো হয় সরকার বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন ধরনের ভাতা প্রদানসহ বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে। সরকারি সহায়তা কাজে লাগিয়ে মানুষ নিজেদের ভাগ্য পরিবর্তনের মাধ্যমে সমাজ ও দেশের উন্নয়ন করতে পারে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কামরুন্নার, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তাবসিরা লিজা, সমাজসেবা কর্মকর্তা মো: জিয়াউর রহমানসহ আরো অনেকে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: