প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে যুবলীগ দক্ষিণের ব্যাপক শোডাউন

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৮, ১০:৫৩ পিএম

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজধানীর টিকাটুলির রামকৃষ্ণ মিশন-মঠ ও লালবাগের ঢাকেশ্বরী মন্দিরে এসেছিলেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন সোমবার (১৫ অক্টোবর) প্রধানমন্ত্রী হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় নেতাদের সঙ্গে কথা বলেন এবং দেশের সকল হিন্দু ধর্মাম্বলীদের শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রীর আগমনে ব্যাপক শোডাউন করেছে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের নেতারা। দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের নির্দেশে ১৩টি ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা পলাশী মোড় থেকে ঢাকেশ্বরী জাতীয় মন্দির পর্যন্ত এবং ১৫ টি ওয়ার্ডের কয়েক হাজার নেতাকর্মী ইত্তেফাক মোড় ও রাজধানী মার্কেট থেকে রামকৃষ্ণ মিশন পর্যন্ত রাস্তার দু’পাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে হাত নেড়ে এবং ‘রাষ্ট্র নায়কের আগমন শুভেচ্ছা স্বাগতম’, ‘বার বার দরকার শেখ হাসিনার সরকার’, ‘শেখ হাসিনা-যুবলীগ, যুবলীগ শেখ হাসিনা’ স্লোগানে প্রধানমন্ত্রীকে স্বাগত জানায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাও হাত নেড়ে অভিভাবদনের জবাব দেন। দক্ষিণের সভাপতি সম্রাটের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে বিভিন্ন স্লোগান লেখা ব্যানার ও প্লাকার্ডে সংগঠনের নেতাকর্মীদের হাতে।

&dquote;&dquote;এদিকে যুবলীগ দক্ষিণের পাশাপাশি ছাত্রলীগ, ও লালবাগের এমপি হাজী মোহাম্মদ সেলিমের সমর্থকরাও প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে প্লাকার্ড নিয়ে রাস্তায় দাঁড়ান। রামকৃষ্ণ মিশন এলাকায় ওয়ারি থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলুর ব্যাপক শোডাউন চোখে পড়ে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: