নৌকায় ভোট চাইলেন সাবেক ছাত্রনেতা আশীষ 

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৮, ১২:০১ পিএম

‘নেত্রকোনায় শেখ হাসিনা পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজসহ সারাদেশে যে উন্নয়ন হচ্ছে এর অবদান হচ্ছে একমাত্র জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আপনারা নৌকা মার্কায় ভোট দিয়েছিলেন বলেই দেশে উন্নয়ন হয়েছে এবং বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন একটি পরিচিত নাম।’

নেত্রকোনা-১ দূর্গাপুর-কলমাকান্দা আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী সাবেক ছাত্রনেতা বঙ্গবন্ধু পরিষদ জাপান শাখার সাংগঠনিক সম্পাদক আশীষ রঞ্জন রায় ভানু নেত্রকোনা জেলা প্রেসক্লাবে সোমবার রাতে সংবাদ সম্মেলনে এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, উন্নয়নের ধারাবাহিকতায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তবেই আমরা এশিয়া মহাদেশের মধ্যে অর্থনীতিতে আমাদের বাংলাদেশ শক্তিশালী দেশে পরিনত হবে। আজ আমাদের জেলা উপজেলা ও ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ে যে সমস্ত উন্নয়ন দেখছেন তা একমাত্র আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর। দেশে যে উন্নয়ন হয়েছে এর অবদান হচ্ছে একমাত্র জন নেত্রী শেখ হাসিনার।

তিনি সাধারণ মানুষের কথা ভাবেন গ্রামের রাস্তা ঘাট উন্নয়ন, বয়স্কভাতা, বিধবাভাতা, মুক্তিযোদ্ধাদের বিভিন্ন সুযোগ সুবিধার সৃষ্টি করেছেন। দলের প্রতীক নৌকার পক্ষে বিগত দিনে কাজ করেছি দলীয় প্রধান এ আসনে যাকেই মনোনয়ন দেন তার পক্ষেই কাজ করে যাবো আমি।

সংবাদ সন্মেলনে স্থানীয় আওয়ামী লীগ নেতা প্রদীপ সাহা, শ্রমিক লীগের সভাপতি মো. আব্দুল করিম, কলমাকান্দা উপজেলা যুবলীগের সহ-সম্পাদক বিনয় সাহা, দূর্গাপুর ও কলমাকান্দা দুই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মী ছাড়াও এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: