গোখরো সাপ ঢুকে পড়ল ইংল্যান্ডের প্র্যাকটিস সেশনে

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৮, ০৩:২৭ পিএম

স্টেডিয়ামে সাপের দেখা পাওয়ার ঘটনাটি বিরল। তবে আঁতকে উঠার মত সেই ঘটনাটিই ঘটেছে শ্রীলঙ্কায়। ইংল্যান্ড ক্রিকেটের অফিসিয়াল ফেসবুক ও টুইটার পেজে উল্লেক করা হয়েছে এই ঘটনা।  শ্রীলঙ্কার পাল্লেকেলেতে অনুশীলনের সময় নাকি সারপ্রাইজ দিতে উপস্থিত হয়েছিল এক গোখরা সাপ! পুরো বিষয়টি ঘিরে ভয়ের স্রোত বয়ে গেছে ইংরিশ শিবিরে।

গতকাল (১৫ অক্টোবর) সিরিজের তৃতীয় ওয়ানডের জন্য অনুশীলন করছিল ইংল্যান্ড দল। হঠাৎ করেই সেখানে দেখা মেলে এই গোখরা সাপের। স্টেডিয়ামের প্যাভিলিয়ন এলাকার যেখানে ট্রেনিংয়ের নেট রাখা হয়, সেখানেই কুণ্ডলি পাকিয়ে ছিল। লম্বায় সেটি প্রায় তিন ফুট।

সাথে সাথেই খবর ছড়িয়ে পড়ে স্টেডিয়ামের সবদিকে। কিন্তু কে ধরবে এই বিষধর গোখরা সাপ? গ্রাউন্সম্যানদের কারোই তো সাপ ধরার প্রশিক্ষণ নেই। তারপরও বেশ কসরত করে তারা দুটি পাইপ দিয়ে সাপটি ধরে একটি ব্যাগে ভরে বাইরে নিয়ে যান। এ ঘটনায় ভীষণ ভয় পেয়েছেন ইংলিশ ক্রিকেটার ও কর্মকর্তারা। পরে পুরো ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে দেয় তারা।

বিডি২৪লাইভ/এএআই 
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: