মানিকগঞ্জ-১ আসনে জাহিদের নির্বাচনী প্রচারণা 

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৮, ০৬:৫৯ পিএম

মানিকগঞ্জ -১ সংসদীয় আসনের মনোনয়ন প্রত্যাশি নতুন মুখ কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য এস, এম, জাহিদ ইতিমধ্যে সবকটি ইউনিয়নে উঠান বৈঠক করেছেন। তারই ধারাবাহিকতায় আজ ১৬ অক্টোবর মঙ্গলবার কলিয়া হাটসহ নিরালী বাজার, গালা বাজার ও গ্রামের বিভিন্ন রাস্তাঘাটে মাইক ও সাউন্ড সিস্টেমে সরকারের উন্নয়নের কথা প্রচারণা করেন।

&dquote;&dquote;

এ সময় জাহিদের পক্ষে উপস্থিত ছিলেন দৌলতপুর সদর ইউনিয়ের চেয়ারম্যান এস, এম, শফিকুল ইসলাম শফিক, কলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. জাকির হোসেন, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান সুমন, মো. সাইফুল ও মহিলানেত্রী দোলন, জাহানারাসহ শতাধিক নেতাকর্মী সফর সঙ্গী হিসেবে ছিলেন।

&dquote;&dquote;

ধারাবাহিকভাবে জাতীয় আয় বৃদ্ধি, অবকাঠামো যোগাযোগ, তথ্য প্রযুক্তি, বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা বেষ্টনী, আইন-শৃঙ্খলা, আন্তর্জাতিক, স্বাস্থ্য শিক্ষা, খাদ্য ও কৃষিতে সরকারের চিত্র তুলে ধরে সাধারণ ভোটারদের কাছে আগামী জাতীয় নির্বাচনে নৌকায় ভোট চাইলেন জাহিদ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: