শ্রেষ্ঠ স্টার্ট-আপের পুরস্কার জিতল সিন্দাবাদ ডটকম

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৮, ০৫:২৮ পিএম

বাংলাদেশের সর্বপ্রথম স্টার্ট-আপ সিন্দাবাদ ডটকম চীনের গুয়াঞ্জুতে অনুষ্ঠিত এশিয়া প্যাসিফিক আইসিটি এলায়েন্সের মেরিট অ্যাওয়ার্ড অর্জন করেছে।

সম্প্রতি অনুষ্ঠিত ১৮তম পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নেয়- অস্ট্রেলিয়া, বাঙ্গলাদেশ, ব্রুনাই, চীন, হংকং, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, মায়ানমার, পাকিস্তান, সিঙ্গাপুর, শ্রীলংকা, থাইল্যান্ড, ভিয়েতনামসহ ১৭টি দেশ

তথ্য-যোগাযোগ প্রযুক্তি খাতে উদ্ভাবন এবং সৃজনশীলতাকে প্রসারিত করা এবং ভেঞ্চার ক্যাপিটালিস্ট ও বিনিয়োগকারীদের নিকট মানদণ্ড নিরূপণের মাধ্যমে উদ্যোক্তা ব্যবসায় প্রতিষ্ঠানের প্রসারণে উৎসাহিত করতে এই পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে সিন্দাবাদ ডটকমের উদ্যোক্তা ও প্রধান নির্বাহী কর্মকর্তা জিশান কিংশুক হক, গুয়াঞ্জু প্রদেশের অর্থনীতি ও তথ্য অধিদপ্তরের সহকারী পরিচালক, শেন জিজং ও এসিপিটিআই অ্যাওয়ার্ড-এর প্রধান বিচারক গানসেন ঝাও এর কাছ থেকে পুরষ্কার গ্রহণ করেন।

ই কমার্স প্রতিষ্ঠান সিন্দাবাদ ডটকম অনলাইন শপের মাধ্যমে অফিস, কারখানা থেকে শুরু করে ক্ষুদ্র ও মাঝারি প্রতিষ্ঠানের প্রাত্যহিক ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার জন্য সব ধরণের পণ্য বিক্রি করে।বিজ্ঞপ্তি।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: