এক্সেল টেলিকমের ন্যাশনাল পার্টনার্স মিট অনুষ্ঠিত

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৮, ০৯:৫১ পিএম

এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেডের ন্যাশনাল পার্টনার্স মিট অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি আর্মি গলফ ক্লাবে অবস্থিত গলফ গার্ডেনে ‘Move Ahead to Excellence’ এই লক্ষ্যকে কেন্দ্র করে এই অনুষ্ঠান পরিচালিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- লাবিব গ্রুপের চেয়ারম্যান ও এক্সেল টেলিকমের ম্যানেজিং ডিরেক্টর সালাউদ্দিন আলমগীর (সিআইপি), স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সাং ওয়ান ইয়ুন প্রমূখ।

সম্মেলনে এক্সেল টেলিকম এবং স্যামসাংয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ব্যবসায়িক পার্টনারদেরকে চলতি বছরের শেষ ভাগের জন্য ব্যবসায়িক দিক নির্দেশনা প্রদান করেন। পাশাপাশি ২০১৯ সালের আসন্ন মডেল সমূহের ব্যাপারে প্রাথমিক ধারণা প্রদান করা হয় এবং আগামী বছরের ব্যবসায়িক অগ্রগতির রূপরেখা নির্ধারণ করা হয়।

সালাউদ্দিন আলমগীর বলেন, বিশ্বের সর্বোত্তম ব্র্যান্ড স্যামসাং। দেশের শ্রেষ্ঠতম মোবাইল ডিস্ট্রিবিউটর এক্সেল টেলিকম এবং দেশের সর্বশ্রেষ্ঠ মোবাইল পার্টনারদের সমন্বিত প্রচেষ্টাতে অচিরেই স্যামসাং ব্র্যান্ড বাংলাদেশে তাদের শ্রেষ্ঠত্ব সুদৃঢ় করে নিজেদের অবস্থানকে অন্য সকল ব্র্যান্ডের নাগালের বাইরে নিয়ে যাবে। এই স্বার্থকতার অগ্রযাত্রারই রূপরেখা ‘Move Ahead to Excellence’।

বিডি২৪লাইভ/এমএম/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: