প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৮, ১০:২৮ পিএম

ঝালকাঠির রাজাপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিকেলে উপজেলার মুক্তিযোদ্ধা মিলনকেন্দ্রে এ চেক বিতরণ করা হয়। আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এম মনিরুজ্জামান মনির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৮ জন দরিদ্রকে চিকিৎসা বাবদ ১ লক্ষ ৮০ হাজার টাকার চেক প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে মনিরুজ্জামান বলেন, গত দশ বছরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলার সহস্রাধিক মানুষের মাঝে চিকিৎসার জন্য প্রায় সাত কোটি টাকার অর্থ সহায়তা প্রাদন করা হয়েছে। আগামীতেও এই সহায়তা অব্যাহত থাকবে।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন মাতুব্বরের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক মেজবাহ উদ্দিন মাসুদ সিকদার, দপ্তর সম্পাদক জালাল আহম্মেদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইউসুফ সিকদার, উপজেলা যুবরীগের সহ-সভাপতি কবির হাওলাদার, আলমগীর হোসেন চৈধুরী, যুগ্ন-সাধারণ সম্পাদক জাকির হোসেন, প্রচার সম্পাদক রিপন হাওলাদার, অর্থ সম্পাদক হেমায়েদ উদ্দিন, ইউনিয়ন যুবলীগ যুগ্ন-আহবায়ক মিজান হাওলাদার, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুমন, শেখ রাসেল রাজাপুর উপজেলা সভাপিত ও যুবলীগ সদস্য জামাল হোসেন প্রমুখ।

চেক বিতরণ শেষে বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেলের ৫৪ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: