এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৮, ১২:৪৫ এএম

সাভারে বেসরকারি হাসপাতালের একটি এম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন এম্বুলেন্সে থাকা হাসপাতালের আরো ৩ কর্মী। নিহত ও আহতের উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত চালকের নাম মো. মিজানুর রহামন। তার গ্রামের বাড়ি রংপুর জেলায় ও বর্তমানে তিনি সাভারে বেসরকারি একটি হাসপাতালে এম্বুলেন্সের চালক হিসেবে কর্মরত ছিলেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আউয়াল জানান, রাতে ময়লা বোঝাই একটি পিকআপ ভ্যান রাজধানী থেকে সাভারের উদ্দেশ্যে ছেড়ে আসে। এ সময় অসাবধানতাবশত ময়লাবাহী গাড়িতে থাকা ময়লা সড়কে ছিটকে পড়তে থাকে। এসময় ময়লাবাহী গাড়ির পেছনে থাকা বেসরকারি হাসপাতালের একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কায় খায়। এতে অ্যাম্বুলেন্সের চালক মিজানুর রহমান ঘটনাস্থলেই নিহত হন। অ্যাম্বুলেন্সে থাকা প্রাইম হাসপাতালের আরো দুই স্টাফ আহত হলে তাদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে প্রেরণ করে স্থানীয়রা। তবে তাদের অবস্থা গুরুতর নয় বলে জানা গেছে।

পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয়ে মহাসড়কের ময়লা পরিস্কার করেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: