‘জাতীয় ঐক্যফ্রন্ট’ হতে না হতেই দুই উইকেটের পতন

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৮, ০২:২৭ পিএম

জাতীয় ঐক্যফ্রন্ট নামে সাম্প্রদায়িক অপশক্তির সাথে নীতিগত ভাবে সংলাপের কোন সুযোগ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২০ অক্টোবর) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর এক সভা শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট নামে যে অ্যালায়েন্স গঠিত হয়েছে এটা সাম্প্রদায়িক অপশক্তির জোট। অশুভ শক্তির ঐক্যজোট। তারা জোট গঠন করে জনগণের কাছে না গিয়ে বিদেশীদের কাছে নালিশ করছে। তাদের জোট আগামী নির্বাচনের মাধ্যমে ক্ষমতা যাওয়ার জন্য। শেখ হাসিনাকে হঠানো তাদের মূল লক্ষ্য।

জাতীয় ঐক্যফ্রন্ট নিয়ে আওয়ামী লীগ বিচলিত নয় বলে মন্তব্য করে কাদের বলেন, ঐক্যফ্রন্ট হতে না হতে দুই উইকেটের পতন হয়েছে। নির্বাচনের আসন ভাগাভাগি সময় দেখা যাবে তাদের ঐক্যজোটের অবস্থা।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষযক সম্পাদক আব্দুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

বিডি২৪লাইভ/এসআই/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: