অপহৃত কলেজ ছাত্র মিরপুর থেকে উদ্ধার, আটক ৩

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৮, ০৪:৫৩ পিএম

সাভারের বিরুলিয়া থেকে অপহরণের দুইদিন পর মিরপুর এলাকার একটি বাসা থেকে কলেজ ছাত্র সাকিল আহমেদকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় মোহাম্মদপুর টাউন হল থেকে ৩ অপহরণকারীকে আটক করা হয়। 

শনিবার (২০ অক্টোবর) দুপুরে আটক ৩ অপহরণকারীকে ৭ দিনের রিমান্ডের জন্য আদালতে পাঠানো হয়। তবে শুক্রবার দিবাগত রাতে তাদের আটক করা হয় ও উদ্ধার করা হয় সাকিল আহমেদকে।  

অপহরণকারীরা হলো চাঁদপুরের হাজীগঞ্জ থানার ইসলামপুর গ্রামে আবদুল কুদ্দুসের ছেলে আরিয়ান মাসুদ। ঠাকুরগাঁওয়ের সদর থানার হায়দার আলীর ছেলে আরমান শাহারিয়ার ও অপর জন কেরানীগঞ্জের আটিবাড়ি গ্রামের মৃত শাসমুল আলমের ছেলে হোসেন রাব্বি। এ দিকে এ ঘটনায় তাজনজিরুল ইসলাম নামে আরও এক অপহরণকারী পালাতক রয়েছে।

ভুক্তভোগীর বাবা খোকন মিয়া জানান, গত বৃহস্পতিবার বিকালে পূর্ব পরিচিত মাসুদ আমার ছেলেকে ঘুরতে যাওয়ার কথা বলে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। পরে রাতে একটি মোবাইল নম্বর থেকে ফোন করে মুক্তিপণ দাবি করে ছেলে বাঁচাতে। ছেলেকে বাঁচাতে বিভিন্ন ধাপে বিকাশে তাদেরকে ১ লাখ টাকা দেই। পাশাপাশি অপহরণের বিষয়টি লিখিত ভাবে পুলিশকে অবহিত করি। পরে পুলিশ অভিযান চালিয়ে আমার ছেলেকে উদ্ধার করেন। 

এ বিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা ও সাভার মডেল থানার এস আই আজগর আলী জানান, গত বৃহস্পতিবার  কর্মাস কলেজের ২য় বর্ষের ছাত্র শাকিল আহমেদকে অপহরণের বিষয় অভিযোগ পাই। সেই ধারাবাহিকতায় অভিযান শুরু হয়। বিকাশে টাকা লেনদেনের ঘটনাকে কেন্দ্র করে মোহাম্মদপুর টাউন হল এলাকার একটি বিকাশের দোকানের সামনে থেকে ৩ অপহরণকারীকে আটক করা হয়। এ সময় সাকিলের মোটরসাইকেলটিও উদ্ধার করা হয় তাদের কাছ থেকে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মিরপুর এলাকার একটি বাসা থেকে সাকিলকে উদ্ধার করা হয়। তবে সেখানে থাকা তানজিরুল ইসলাম নামে এক অপহরণকারী কৌশলে পালিয়ে যায়।

তাকে আটকের চেষ্টা চলেছে ও আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।
 
বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: