কলমাকান্দাকে মিনি লন্ডন বানাতে চান ব্যারিস্টার মোহসীন

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৮, ০৪:০০ এএম

হেলিকপ্টারে চড়ে জনসভায় এসে নৌকার পক্ষে ভোট চাইলেন লন্ডন যুবলীগের প্রচার সম্পাদক ও নেত্রকোনা-১ আসনের আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী লন্ডন প্রবাসী ব্যারিস্টার শাহ মোহসীন।

ঢাকা থেকে হেলিকপ্টারে চড়ে এসে নিজ এলাকা কলমাকান্দা উপজেলার বাহাদুরকান্দা জামে মসজিদ প্রাঙ্গনে বিশাল জনসমাবেশ করে নৌকার পক্ষে তিনি ভোট চাইলেন।

শনিবার (২০ অক্টোবর) আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় ব্যারিস্টার মোহসীন সরকারের উন্নয়ন কর্মকাণ্ডসহ ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার ব্যক্ত করেন। তার ভাষায় তিনি নির্বাচিত হলে কলমাকান্দা-দুর্গাপুর উপজেলাকে মিনি লন্ডল হিসেবে গড়ে তুলবেন এবং প্রতিটি আওয়ামী লীগ ওয়ার্ড অফিসকে ডিজিটাল অফিস হিসেবে পরিণত করবেন বলে জানান।

জনসভায় আরও বক্তব্য রাখেন, দুর্গাপুর উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলাল উদ্দিন, ছাত্রলীগ নেতা পল্টন সাহা ও মাইনুল ইসলাম প্রমুখ। জনসভায় ব্যাপক মহিলার উপস্থিতি লক্ষ্য করা গেছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: