ট্রেনের নিচে ঝাঁপ দিল যুবক, এরপর মুহূর্তেই... (ভিডিও)

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৮, ০৯:৩৭ পিএম

আত্মহত্যার জন্য ট্রেনের নিচে ঝাঁপ দিয়েও বেঁচে গেছে এক যুবক। বিন্দুমাত্র চোটও লাগেনি তার গায়ে। এ ঘটনা ঘটেছে রাজস্থানের ঢোলপুর রেল স্টেশনে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে।

৪০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, নীল জিন্স ও অফ হোয়াইট শার্ট পরা ওই যুবক লাইনের উপর লম্বালম্বি শুয়ে রয়েছেন। উপর দিয়ে চলে যাচ্ছে একটি ট্রেন। প্রায় ৩০ সেকেন্ড ধরে ওই যুবকের উপর দিয়ে ট্রেনটি যায়।

রাজস্থানের ব্যস্ত স্টেশনগুলির মধ্যে অন্যতম ঢোলপুর। সকালে যাত্রীদের ভিড়, ট্রেন যাতায়াত, সবই চলছিল অন্য দিনের মতো আপন গতিতেই। তার মধ্যে হঠাৎই ছন্দপতন। দ্রুতগতির একটি এক্সপ্রেস ট্রেন আসতে দেখেই প্ল্যাটফর্ম থেকে লাইনে ঝাঁপ দিলেন মাঝবয়সী এক যুবক।

তার পরই প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা লোকজন ছুটে গেলেন লাইনে। যোগ দিলেন রেলকর্মীরাও। সবাই মিলে ধরে তাঁকে তুলে আনা হল প্ল্যাটফর্মে। তবে ওই ব্যক্তির নাম-পরিচয় এখনও জানা যায়নি। কেনই বা আত্মহত্যা করতে গিয়েছিলেন, সে বিষয়েও কিছু জানাতে পারেনি রেল পুলিশ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: